আজকের শিরোনাম :

এন্ড্রু কিশোরের মেয়ে দেশে ফিরেছেন, সংক্ষেপে হবে শেষ আয়োজন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২০, ০০:৩১

এন্ড্রু কিশোরের শেষবিদায়ের আগে সন্তানদের জন্য ছিল অপেক্ষা। সেই অপেক্ষা শেষ হলো। ছেলে জে এন্ড্রু সপ্তকের পর মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞাও আজ (১৩ জুলাই) দেশে ফিরেছেন।

পারিবারিকসূত্রে জানা যায়, ১৫ জুলাইয়ে এন্ড্রু কিশোরের শেষবিদায়ের আয়োজন সংক্ষেপে হবে। করোনার কারণে রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ গায়ককে শেষ শ্রদ্ধা জানাতে কোনও আয়োজন রাখেনি।

সূত্রে আরও জানা যায়, ‌‘রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রথমে আগ্রহ দেখালেও আজ তাদের ওখানে গিয়ে কোনও প্রস্তুতি দেখিনি। তাই শেষকৃত্য ও অন্যান্য আয়োজন সংক্ষেপে হবে। রাবিতে নেওয়া হবে না মরদেহ।’

জানা যায়, সোমবার সকালে রাজশাহী শহরে এসে পৌঁছেছেন মেয়ে সংজ্ঞা। গত বৃহস্পতিবার বাবার মৃত্যুর খবর পেয়ে দেশে ছুটে আসেন সপ্তক। পারিবারিকভাবে এই কিংবদন্তিকে বিদায়ের প্রস্তুতি নিচ্ছেন তারা।

সবাইকে কাঁদিয়ে ৬ জুলাই মারা যান প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। মরণঘাতী ক্যান্সারের কাছে হার মেনে জন্মস্থান রাজশাহীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তী। এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে রাখা হয়েছিল আটবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ