হাসপাতালের বিছানা থেকেই ব্লগ লিখলেন করোনা আক্রান্ত অমিতাভ

  হিন্দুস্তান টাইমস

১৩ জুলাই ২০২০, ১৩:২৩ | অনলাইন সংস্করণ

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন আপাতত ভর্তি রয়েছেন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। এই সুপারস্পেশ্যালিটি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে বিগ বি'কে। যদিও কোভিড-১৯ পাল্টাতে পারল না শাহেনশার রোজনামচা। ট্রাডিশন বজায় রেখে নিজের ‘বর্ধিত’ পরিবারে সদস্যদের হাসপাতালের বিছানা থেকেই রবিবার রাতে জানালেন জন্মদিনের শুভেচ্ছা। গুলাবো সিতাবো তারকা এদিন রাতে ব্লগ লেখেন নিয়মমাফিক। গত ১২ বছর ধরে যে কাজটি অবিরামভাবে করে চলেছেন বিগ বি। 

ছোট ব্লগে অমিতাভ জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁর দুই অনুরাগীকে। লেখেন, ‘শুভ জন্মদিন মনোজ কুমার ওঝা…তরণ ঘানতাসালা…সোমবার ১৩ই জুলাই…তোমাদের দুজনেই জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা…আজীবন খুশি থাকো’।

পাশাপাশি বচ্চন পরিবারের মঙ্গলকামনায় জন্য দেশ-বিদেশ থেকে যে পরিমাণে শুভেচ্ছাবার্তা আসছে তাতে আপ্লুত বিগ বি। তিনি অনুরাগীদের টুইট বার্তায় ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি বলেন, সকলকে ব্যক্তিগতভাবে জবাব দেওয়া সম্ভবকর নয়। তবে তাঁর,অভিষেক,ঐশ্বর্য,আরাধ্যার জন্য সকলে যে চিন্তা,ভালোবাসা এবং শুভকামনা জাহির করেছেন তা সত্যিই অভাবনীয়…মন থেকে সকলের কাছে কৃতজ্ঞ তিনি।

নানাবতী হাসপাতাল সূত্রে খবর অমিতাভের অবস্থা স্থিতিশীল। অভিষেক একেবারেই স্বাভাবিক রয়েছেন, তাঁর হালকা উপসর্গ রয়েছে। তবে সব ঠিকঠাক থাকলে অভিষেককে সোমবরাই হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে।

করোনা আক্রান্ত হওয়ার খবরও শনিবার রাত দশটা নাগাদ টুইটারে নিজেই দিয়েছিলেন ৭৭ বছরের বিগ বি। বর্ষীয়ান অভিনেতা বলেন,করোনা পজিটিভ ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার ও তাঁর বাড়িতে যারা কাজ করেন, তাদেরও পরীক্ষা হয়েছে। গত দশ দিনে তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন, সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ার আর্জি জানান তিনি।

তাই মহামারী করোনাও বিগ বি'কে দূরে রাখতে পারেনি তাঁর প্রিয় মাইক্রোব্লগিং সাইট কিংবা ব্লগ থেকে। নিজের রুটিন জারি রেখেছেন মেগাস্টার।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ