২৭ বছরেই ‘আত্মহত্যা’ করল এলভিস প্রিসলির নাতি বেঞ্জামিন!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০২০, ১৩:০৬

লিজা মেরি প্রিসলির সঙ্গে বেঞ্জামিন (বাঁ দিকে) এবং এলভিস প্রিসলি। ছবি- এপি
রবিবার মৃত্যু হয়েছে এলভিস প্রিসলির একমাত্র নাতির। সংবাদ সংস্থা এএফপিকে এই খবর নিশ্চিত করেছেন এলভিস কন্যা লিজা মেরি প্রিসলির ম্যানেজার। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর আত্মহত্যা করেছেন ‘কিং অফ রক অ্যান্ড রোল’ প্রিসলির নাতি বেঞ্জামিন কিওঘ।তাঁর বয়স ছিল মাত্র ২৭ বছর!

জানা গেছে লস অ্যাঞ্জেলসের কাছে কালাবাসাসে গুলি করে আত্মহত্যা করেছেন বেঞ্জামিন। পুলিশ সূত্রে তেমন খবর পেয়েছে টিমএমজেড।

লিজার ম্যানেজার রজার উইন্ডনাওস্কি সংবাদমাধ্যমকে বেঞ্জামিনের মৃত্যু নিয়ে কোনও বিস্তারিত তথ্য দেননি। শুধু জানিয়েছেন, এলভিস প্রিসলির একমাত্র কন্যা লিজ মেরি প্রিলসি বিধ্বস্ত,তিনি ভেঙে পড়েছেন পুত্রশোকে। ছেলে অন্ত প্রাণ লিজা, তবে মেয়েদের জন্য শক্ত থাকবার চেষ্টা চালাচ্ছেন তিনি।

খুব কমই লোকচক্ষুর সামনে আসতেন বেঞ্জামিন। কিন্তু হাতে গোনা যে কয়েকটি ছবি বেঞ্জামিনের পাবলিক প্ল্যাটফর্মে রয়েছে তা নিয়ে যখন কথা হয়েছে তখনই নেটিজেনরা বলেছেন দাদুর অবিকল প্রতিচ্ছবি বেঞ্জামিন।লিজা নিজের বাবার সঙ্গে ছেলের এই সাদৃশ্যকে বরাবর নেহাতই কাকতালীয় বলে উল্লেখ করেছেন। বেঞ্জামিনের পাশাপাশি লিজার তিন কন্যা সন্তান রয়েছে।

দাদুর মতোই রক মিউজিকের প্রতি অগাধ ভালোবাসা ছিল বেঞ্জামিনের জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। এলভিস প্রিসলির ৪০তম মৃত্যুবার্ষিকীতে প্রিসলির শহর গ্রেসল্যান্ডে একটি অনুষ্ঠানে সপরিবারে দেখা মিলেছিল বেঞ্জামিনের। সালটা ২০১৭। ১৯৭৭ সালে মাত্র ৪২ বছর বয়সে মৃত্যু হয় বিংশ শতাব্দীর সঙ্গীত আকাশের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্র এলভিস প্রিসলির। যিনি আজও রয়ে গিয়েছেন রক সঙ্গীতের একটি মিথ হয়েই!

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ