আজকের শিরোনাম :

আলিয়ার আমন্ত্রণে হাজির হয়েই অশ্লীল কটাক্ষের মুখে করণ

  জি নিউজ

১৩ জুলাই ২০২০, ১১:১৪ | অনলাইন সংস্করণ

রণবীর এবং আলিয়াকে কোনওভাবে না বলতে পারেননি। সেই কারণে অনেক ভেবেচিন্তে তবেই নীতু কাপুরের জন্মদিনে হাজির হন করণ জোহর। কিন্তু নীতুর জন্মদিনে তাঁর ছবি প্রকাশ্য উঠে আসতেই নেটিজেনদের একাংশের ফের জোর সমালোচনার মুখে পড়ে যান কেজো।

রিপোর্টে প্রকাশ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বাড়িতে নিজেকে বন্ধ করে ফেলেন করণ জোহর। সুশান্তর মৃত্য়ুর পর তাঁর বিরুদ্ধে যখন নেটিজেনদের একাংশ ক্ষোভে ফুঁসে উঠতে শুরু করে, সেই সময় নিজেকে ঘরের মধ্য়ে বন্ধ করে ফেলেন করণ। এমনকী, তিনি মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন। এসবের মধ্যেই নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে করণ যখন হাজির হন, ফের তাঁকে উদ্দেশ্য করে কটাক্ষ করতে শুরু করেন করেন নেট জনতার একাংশ।

জানা যায়, ঋষি কাপুরের মৃত্যুর পর জন্মদিনের কোনও অনুষ্ঠান চাইছিলেন না নীতু কাপুর। কিন্তু রণবীর কাপুর এবং রিদ্ধিমা কাপুর মায়ের জন্মদিনে ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করেন। ওই অনুষ্ঠানে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের আমন্ত্রণ ফেরাতে পারেননি করণ। আলিয়া এবং রণবীরের ডাকে সাড়া দিয়েই নীতুর জন্মদিনের ছোট্ট ঘরোয়া অনুষ্ঠানে হাজির হন করণ জোহর। এরপরই করণের ছবি দেখে ফের নতুন করে আক্রমণ এবং কটাক্ষ করতে শুরু করেন সুশ্ন্ত অনুগামীরা।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ