আজকের শিরোনাম :

চীনা সংস্থার সাথে কোটি টাকার চুক্তি বাতিল করলেন কার্তিক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২০, ২৩:২০

লাদাখের গালওয়ান সীমান্তে নিজেদের সৈন্য নিয়ে রেখেছে চীন। চীনাবাহিনীর আগ্রাসন নীতির জন্য ইতোমধ্যেই শহিদ হয়েছে ২০ জন ভারতীয় সেনা। আর সে কারণেই শহিদ সেনাদের সম্মান জানাতে চীনা মোবাইল সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান।
চীনের এমন ব্যবহারের কারণে দেশজুড়ে চীনা পণ্য বয়কটের ডাক দিয়েছেন সাধারণ মানুষ। বাদ যাননি তারকারাও। কেন্দ্রীয় সংস্থার পক্ষ থেদে ৫৯টি চীনা অ্যাপ নিষিদ্ধ করে দেয়া হয়েছে ভারতে। সেই ভাবনা থেকেই বীর জওয়ানদের শ্রদ্ধা জানাতে চাইনিজ মোবাইল সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন কার্তিক আরিয়ান। 

উল্লেখ্য, মোবাইল প্রস্তুতকারক সংস্থা ওপ্পো কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন অভিনেতা। তবে কার্তিক কিন্তু নিজে মুখে কিংবা আনুষ্ঠানিকভাবে এই চুক্তি বাতিলের কথা ঘোষণা করেননি।

ইঙ্গিত মিলল অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টেই! নিয়মানুযায়ী, কোনো তারকা যখন কোনো কোম্পানি বা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ থাকেন, তখন প্রকাশ্যে কিংবা সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র সংশ্লিষ্ট কোম্পানির প্রচারই করতে পারেন। কিন্তু এক্ষেত্রে সম্প্রতি কার্তিকের পোস্ট করা একটি ইনস্টাগ্রাম ছবিতে দেখা গিয়েছে যে, তিনি অ্যাপেলের আইফোন হাতে বারান্দায় দাঁড়িয়ে ছবি তুলছেন। 

আর সেই ছবি নেটিজেনদের চোখে পড়তেই চীনা মোবাইল সংস্থার সঙ্গে কার্তিকের চুক্তি বাতিল নিয়ে শোরগোল শুরু হয় নেটদুনিয়ায়।

 

এবিএন/ইমরান/জসিম/এসই



 

এই বিভাগের আরো সংবাদ