আজকের শিরোনাম :

কিডনি বেচবেন আরশাদ ওয়ারসি!

  এনডিটিভি

০৮ জুলাই ২০২০, ১২:৪৪ | অনলাইন সংস্করণ

করোনা সংক্রমণ ও লকডাউনের কারণে বন্ধ ছিল কাজ। তাই আম আদমিদের সুরাহা দিতে তিন মাস বিদ্যুতের বিল স্থগিত রাখতে সংস্থাগুলোকে অনুরোধ করেছিল মহারাষ্ট্র সরকার। সেই অনুরোধ প্রাধান্য দিয়ে মার্চ-মে মাস বিল পাঠায়নি কোনও বিদ্যুৎ বন্টনকারী সংস্থা। জুন মাস থেকে ফের বিল আসা শুরু হয়েছে। আর সেই বিলের অঙ্ক দেখে মাথায় হাত আম আদমি থেকে বলিউড তারকাদের। 

ইতিমধ্যে মুম্বাই শহরে বিদ্যুৎ বণ্টনের দায়িত্বে থাকা আদানি পাওয়ারকে কাঠগড়ায় তুলে টুইট করা শুরু করেছেন তাপসী পান্নু থেকে সোহা আলি খান। সেই তালিকা নাম আছে হুমা কুরেশি থেকে রাজ কুন্দ্রার। সেই তালিকায় এবার নাম ঢুকলো আরশাদ ওয়ারসির। তবে সরাসরি প্রতিবাদের পথে না হেঁটে রসিকতার সুরে আমদানি পাওয়ারকে কটাক্ষ করেছেন বলিউডের সার্কিট। রোববার আরশাদ ওয়ারসির বম্বে টাইমসে একটা সাক্ষাৎকারে বেরিয়েছে।

সেই সাক্ষাৎকার প্রসঙ্গে টুইট করতে গিয়ে অভিনেতা লেখেন, "ধন্যবাদ রচনা এবং বম্বে টাইমস। আপনারা অনুগ্রহ করে আমার আঁকা ছবি কিনুন। আদানি পাওয়ারকে বিদ্যুতের বিল মেটাতে হবে। পরের মাসের জন্য একটা কিডনি বরাদ্দ রাখলাম।"

জানা গেছে, প্রায় এক লাখ টাকার ওপর এসেছে আরশাদ ওয়ারসির বিদ্যুতের বিল।

এদিকে, এই টুইট ভাইরাল হতেই মজা লুটেছেন নেটিজেনরা। তার রসিকতার তারিফও করেছেন অনেকে। একজন আরও এগিয়ে লিখেছেন, "কিন্তু বিষয়টা হল আপনার আঁকা ছবি কিনতে গেলে আমাকে যে কিডনি বেঁচতে হবে।"

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ