আজকের শিরোনাম :

করোনায় চলে গেলেন ব্রডওয়ে তারকা নিক করদেরো

  হিন্দুস্তান টাইমস

০৬ জুলাই ২০২০, ১১:২২ | আপডেট : ০৬ জুলাই ২০২০, ১৯:১৭ | অনলাইন সংস্করণ

মাত্র ৪১ বছরেই জীবনের রঙ্গমঞ্চ থেকে বিদায় নিলেন ব্রডওয়ে থিয়েটারের জনপ্রিয় তারকা নিক করদেরো। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই অভিনেতার প্রাণ। আজ সোমবার (৭ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস। 

ইনস্টা পোস্টে তার স্ত্রী লেখেন, ভগবানের কাছে স্বর্গে এখন আরও একজন দেবদূত রয়েছে। আমার প্রিয় স্বামী আজ সকালে চলে গেছেন। যখন তিনি এই পৃথিবী ছাড়লেন পরিবারের ভালোবাসা তাকে ঘিরে রেখেছিল। আমরা সবাই ওঁর জন্য প্রার্থনা করেছি।…আমি হেসেছি কারণ তুমি লড়াই করেছে। তোমাকে এভাবেই ভালোবেসে যাব আজীবন,আমার আদরের মানুষটিকে'।

গত ৩১ মার্চ থেকে লস অ্যাঞ্জেলসের এক হাসপাতালে কোভিড-১৯-এর সঙ্গে লড়াই করছিলেন অভিনেতা। দীর্ঘদিন ভেন্টিলেটরে রাখা হয়েছিল নিক করদেরোকে। সংজ্ঞাহীন অবস্থাতেই ছিলেন তিনি। এপ্রিল মাসে করোনাজনিত সমস্যার কারণে অভিনেতার ডান পা পর্যন্ত বাদ দিতে হয়েছিল।মে মাসে জ্ঞান ফেরে করদেরোর। তবে চিকিত্সকরা জানান করোনার জেরে করদেরোর ফুসফুস প্রায় অকেজো হয়ে গিয়েছে। দিন কয়েক আগেই তার দুটি ফুসফুসই বাদ দিতে হবে বলে জানিয়েছিলেন স্ত্রী অ্যামান্ডা কলুটস। কিন্তু শেষরক্ষা হল না।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ