'পরিণীতা'র জন্য সেরার শিরোপা পেলেন শুভশ্রী

  জি নিউজ

০৬ জুলাই ২০২০, ১০:৫২ | আপডেট : ০৬ জুলাই ২০২০, ১০:৫৬ | অনলাইন সংস্করণ

বাংলা ছবির নায়িকা হিসাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে রাজ চক্রবর্তী পরিচালিত 'পরিণীতা' ছবিতে অভিনেত্রী  শুভশ্রী যে অনেক পরিণত, তা বেশ বোঝা গিয়েছে। আর তারই স্বীকৃতি পেলেন তিনি। 

‘ফিল্মস্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ ২০২০ তে সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কৃত হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দর্শক ও বিচারক দুই তরফেই সেরার শিরোপা পেয়েছেন 'মেহুল' শুভশ্রী। সেরার শিরোপা জেতার পর দর্শকদের ধন্যবাদ ও বিচারকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলননি অভিনেত্রী। তবে শুধু শুভশ্রীই নন, 'পরিণীতা'র জন্য রাজের ঘরে এসেছে একাধিক পুরস্কার। দর্শকদের ধন্যবাদ ও বিচারকদের বিচারে সেরা ছবি, সেরা পরিচালক, সেরা সংগীত, সেরা গান, সেরা মহিলা প্লেব্যাক গায়িকা সব পুরস্কারই এসেছে রাজ চক্রবর্তীর ঝুলিতে। এজন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন রাজ চক্রবর্তী।

 

বিয়ের পরে কামব্যাক ফিল্ম 'পরিণীতা'তে স্কুল পড়ুয়া 'মেহুল' বেশে শুভশ্রী তাক লাগিয়ে দিয়েছেন। তাঁর অভিনয় দক্ষতা, অভিব্যক্তির প্রকাশ দর্শকদের মন কেড়েছে। এই ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা গিয়েছিল ঋত্বিক চক্রবর্তীকে। রাজের 'পরিণীতা' মুক্তি পাওয়ার পরই বেশ চর্চিত হয়ে ওঠে 'মেহুল ও বাবাইদা'র প্রেম। আর সেই পরিণত অভিনয়ের স্বীকৃতিই আজ পেলেন শুভশ্রী।

 


এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ