সুশান্ত সিং রাজপুতের মৃত্যু: সঞ্জয় লীলা ভানসালিকে জিজ্ঞাসাবাদ 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০২০, ১৮:৪২

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে এবার মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদ করতে চলেছে পরিচালক সঞ্জয় লীলা ভানসালি এবং শেখর কাপুরকে।

সুশান্ত সিং রাজপুতকে সিনেমা থেকে বাদ দেয়ার অভিযোগ রয়েছে সঞ্জয় লীলা ভানসালি বিরুদ্ধে। ভানসালির সুপার হিট ছবি ‘পদ্মাবতী’ এবং ‘রামলীলা’ থেকে কেন সুশান্তকে বাদ দেয়া হয়েছিল সেটা জানাগেলে ইয়াশরাজ ফ্লিমসের সঙ্গে সুশান্তের বনিবনা না হওয়ার বিষয়টি জানা যাবে। ইয়াশরাজ ফ্লিমসের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণেই কি জোর করে সুশান্তকে বাদ দেয়া হয়েছি? আর এ কারণেই নাকি সুশান্ত ডিপ্রেশনে চলে গিয়েছিলেন এমনটা অভিযোগ রয়েছে।

এদিকে, সুশান্তের মৃত্যুতে এ পর্যন্ত ২৮ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তারমধ্যে সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তি, ঘনিষ্ঠ বন্ধু, ইয়াশরাজ ফ্লিমসের কাস্টিং ডিরেক্টর সনু শর্মা রয়েছেন।

প্রসঙ্গত, গত ১৪ই জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্লাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। ৩৪ বছর বয়সী এ অভিনেতা অত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ জানালেও তার মৃত্যুকে ঘিরে ভারত জুড়ে তৈরি হয়েছে অসন্তোষ। সুশান্ত ভক্তরা তার মৃত্যুকে আত্মহত্যা মানতে নারাজ। তারা এ এটিকে পরিকল্পিত হত্যাকান্ড বলছে।

ছোট পর্দায় 'পবিত্র রিস্তা' সিরিয়াল করে জনপ্রিয় এ অভিনেতা ২০১৩ সালে 'কাই পো চে' ছবির মধ্যদিয়ে রূপালী পর্দায় পা রাখেন। তবে ভারতের ক্রিকেটের জাতীয় দলের অধিনায়ক মহেন্দ্রর সিং ধোনির বায়োপিক 'এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি' সিনেমা তাকে ব্যাপক পরিচিতি এনে দেয়। তার সর্ব শেষ ছবি 'দিল বেচারা' মুক্তি পচ্ছে আগামী মাসে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ