‘যশরাজ ফিল্মসের গাড়িই ধাক্কা মেরেছে আমার ছেলেকে!’ গোবিন্দার ক্ষোভ

  সংবাদ প্রতিদিন

০২ জুলাই ২০২০, ১৩:০৬ | অনলাইন সংস্করণ

“যশরাজ ফিল্মসের গাড়িই আমার ছেলের গাড়িতে ধাক্কা মেরেছে। দুর্ঘটনার জন্য ওরাই দায়ী!” বিস্ফোরক মন্তব্য করলেন খ্যাতনামা বলিউড অভিনেতা গোবিন্দা।

কেন যশরাজ ফিল্মসের উপর ক্ষোভ উগরে দিলেন তিনি? ঠিক কী হয়েছিল? জুন মাসের ২৫ তারিখের কথা। এক গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন বলিউড অভিনেতা গোবিন্দার ছেলে যশবর্ধন আহুজা। মুম্বইয়ের জুহু এলাকা দিয়ে গাড়ি নিয়ে যাওয়ার সময় আচমকাই অন্য এক গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে যশবর্ধনের গাড়ির। চালকের আসনে বসে ছিলেন অভিনেতার ছেলে যশবর্ধন নিজেই। ফোনে ছেলের কাছ থেকে দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি ঘটনাস্থলে হাজির হন গোবিন্দা এবং তার মেয়ে টিনা আহুজা। পুলিশও তৎক্ষণাৎ এসে পৌঁছয় ঘটনাস্থলে। এরপর সোশ্যাল মিডিয়ায় দিন কয়েক ধরেই গোবিন্দার অনুরাগীরা তাঁর ছেলের আরোগ্য কামনা করছিলেন। তবে এসবের মাঝেই বিস্ফোরক এক মন্তব্য করে বসলেন চিচি ওরফে গোবিন্দা।

দুর্ঘটনার জন্য সরাসরি দায়ী করলেন যশরাজ ফিল্মসকে। কেন? অভিনেতার দাবি, “তার ছেলে যশবর্ধনের গাড়িটিকে অপর প্রান্তের যে গাড়িটি এসে ধাক্কা মেরেছিল, সেটি ছিল যশরাজ ফিল্মসের গাড়ি।” আর দুর্ঘটনার পর একথা তাঁর কানে আসতেই ক্ষোভে ফেটে পড়েছেন গোবিন্দা। তাঁর কথায়, “যশ রাজ ফিল্মস কতটা দায়িত্ব জ্ঞানহীন! তাঁদের গাড়ি আমার ছেলের গাড়িটিতে ধাক্কা মেরেছে জেনেও একবারের জন্যও ফোন করেনি যশরাজ ফিল্মস কর্তৃপক্ষ। এমনকী, খোঁজও নেয়নি যে আমার ছেলে যশ কেমন আছে!”
 
যদিও এই দুর্ঘটনায় কোনও হতাহতের খবর নেই। সুস্থ রয়েছেন গোবিন্দার ছেলেও। তবে তার গাড়িটি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রসঙ্গত, সুশান্তের আত্মহত্যার পর থেকেই যশরাজ ফিল্মসের উপর বিশেষ নজর রয়েছে মুম্বই পুলিশের। দিন দুয়েক আগেই সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে বান্দ্রা থানায় জেরা করা হয়েছে। যশরাজের সঙ্গে সুশান্তের চুক্তিপত্রের কাগজও জমা নেওয়া হয়েছে। আর তার মাঝেই নতুন করে আবার গোবিন্দার বিস্ফোরক অভিযোগ!

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ