আত্মহত্যার আগে গুগলে নিজের নাম সার্চ করেছিলেন সুশান্ত

  হিন্দুস্তান টাইমস

০২ জুলাই ২০২০, ১২:৫১ | অনলাইন সংস্করণ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্তের দাবি ক্রমেই জোরালো হচ্ছে। অন্যদিকে এই মামলার তদন্ত জোরকদমে চালাচ্ছে মুম্বই পুলিশ। কেন আত্মহত্যা করেছেন সুশান্ত? সেই কারণ জানতে সবরকম প্রচেষ্টা চালাচ্ছেন তদন্তকারী অফিসাররা। সূত্রের খবর এই মামলায় নতুন তথ্য হাতে এসেছে মুম্বই পুলিশের। প্রয়াত অভিনেতার মোবাইল ফোনের প্রাথমিক ফরেন্সিক রিপোর্ট ইতিমধ্যেই হাতে এসেছে পুলিশের। সেই তথ্য বলছে মৃত্যুর আগে গুগলে নিজেকেই সার্চ করছিলেন সুশান্ত সিং রাজপুত!

১৪ জুন সুশান্তের বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। পুলিশ নিশ্চিত করছেন ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত।

সূত্রের খবর, মৃত্যুর আগে সুশান্ত গুগলে সকাল ১০.১৫ নাগাদ নিজের নাম সার্চ করেন। ফোনের সার্চ হিস্ট্রি বলছে তিনি গুগলে ‘সুশান্ত সিং রাজপুত’ টাইপ করেন। এবং ফোনের নিজের সম্পর্কে বেশ কিছু আর্টিকেল এবং নিউজ পড়েন।

সুশান্তের আত্মহত্যার তদন্তে নেমে ইতিমধ্যেই ২৮ জনকে বয়ান রেকর্ড করেছে পুলিশ। পরিবার,বন্ধু,সহকর্মী থেকে হাউজ স্টাফ সকলকেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

পুলিশি জেরায় সুশান্তের কয়েকজন বন্ধু জানিয়েছেন, অনেক সময়ই সুশান্ত এই নিয়ে চিন্তায় থাকতেন যে কেউ জেনে বুঝে তাঁর ভাবমূর্তি নষ্ট করবার চেষ্টা করছেন। সংবাদমাধ্যমে এবং ম্যাগাজিনে প্রকাশিত নিজের সম্পর্কিত অ্যার্টিকেল নিয়ে প্রায়ই আলোচনা করতেন সুশান্ত।

অন্যদিকে সূত্রের খবর সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টও নেগেটিভ এসেছে। অর্থাত্ অভিনেতার শরীরে কোন বিষ বা মাদক দ্রব্যের উপস্থিতি মেলেনি। ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্টও বলেছে ঝুলে পড়বার কারণেই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের, সেখানে অন্য কোনও দিক বা ফাউল প্লে হয়নি।  

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ