আজকের শিরোনাম :

সুশান্তের মৃত্যু

সিবিআই তদন্তের দাবিতে বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন শেখর সুমন!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২০, ১২:৫১

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি নিয়ে বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন শেখর সুমন!  তবে তিনি শুধু বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গেই নয়, পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গেও তিনি দেখা করবেন বলে জানিয়েছেন।

শেখর সুমান টুইটারে জানিয়েছেন, ''আমি সুশান্তের প্রতি শ্রদ্ধা জানাতে নিজের শহর পাটনায় যাচ্ছি। ওখানে সুশান্তের বাবার সঙ্গে দেখা করব। পাশাপাশি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার ও সুশান্তের ভক্তদের সঙ্গেও দেখা করব।'' এই টুইটের হ্যাজ ট্য়াগে  #CBIEnquiryForSushant #justiceforSushantforum লিখেছেন। পাশাপাশি টুইটটা তিনি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারকে ট্যাগও করেছেন। 

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রথম থেকে CBI তদন্তের দাবিতে সরব হয়েছেন শেখর সুমন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের দাবি জানিয়ে একাধিক টুইট করেছেন তিনি। শেখর সুমনের কথায়, তিনি সুশান্তের আত্মহত্যার তত্ত্বে বিশ্বাস করেন না। এমনকি সুশান্তের মৃত্যুর তদন্তের দাবি করে একটি ফোরামও গঠন করেছেন তিনি।

তবে শুধু শেখর সুমনই নন, সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন রূপা গঙ্গোপাধ্যায়, মনোজ তিওয়ারি সহ আরও অনেকেই।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ