আজকের শিরোনাম :

সুশান্তের মৃত্যুর পর এবার কী করলেন কারিনা-আলিয়া!

  জি নিউজ

২৪ জুন ২০২০, ১৩:১৪ | অনলাইন সংস্করণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে স্বজনপোষণের অভিযোগ নিয়ে বলিউডের একাংশের বিরুদ্ধে একের পর এক তোপ দাগছেন নেটিজেনরা। সেই কারণে ট্যুইটার থেকে সরে গিয়েছেন সোনাক্ষী সিনহা। সোনাক্ষীর মতো ট্যুইটার থেকে সরে না গেলেও, নেটিজেনদের আক্রমণের একের পর এক তুখোড় জবাব দিতে শুরু করেছেন সোনম কাপুর। সোনাক্ষী এবং সোনমের পর আলিয়া এবং কারিনা কি করলেন জানেন?

ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল থেকে কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন আলিয়া ভাট এবং কারিনা কাপুর খান।  ভক্তরা যাতে তাদের ছবি বা অন্য কোনও লেখায় কোনও মন্তব্য করতে না পারেন, সেই কারণে বন্ধ করে দেওয়া হয়েছে কমন্ট অপশন। তবে বন্ধু তালিকার বাছা বাছা কয়েকজন মাত্র আলিয়া এবং কারিনার ছবিতে মন্তব্য করতে পারবেন বলে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কফি উইথ করণের একটি এপিসোড ভাইরাল হয়।  যেখানে 'কে সুশান্ত' বলে প্রশ্ন করতে শোনা যায় আলিয়াকে।  অন্যদিকে একটি টক শোয়ে হাজির হয়ে কারিনা জানান, তিনি সারাকে পরামর্শ দিয়েছেন, তার প্রথম সিনেমার হিরোর সঙ্গে যেন ডেট না করেন।  প্রসঙ্গত, পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে বলিউডে পা রাখেন সারা আলি খান।  

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ