আজকের শিরোনাম :

‘প্রেম নয় রণবীরকে বিয়ে করতে চাই’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০১৮, ২১:৫২

ঢাকা, ১১ মে, এবিনিউজ: দীপিকা-ক্যাটরিনার পর এবার আলিয়ার সঙ্গে নাম জড়িয়েছে রণবীর কাপুরের। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সেট থেকে শুরু হয়েছে এই গুঞ্জন। যা মুখে মুখে এখন টিনসেলেন ক্রিসপি গসিপ। সম্প্রতি আর এই জল্পনায় তর্কা দিলেন খোদ আলিয়া। বললেন, ‘প্রেম নয়! তিনি রণবীরকে বিয়ে করতে চান।’

সম্পর্ক নিয়ে বলিপাড়ায় নায়ক-নায়িকাদের মধ্যে এখন আর ঢাকঢাক বাই নেই। ববং নতুন প্রজন্ম সব কিছু খুল্লাখুল্লা করতেই বেশি পছন্দ করেন। কিন্তু আলিয়ার এই উঁক্তিটি একটু বেশিই যেন কাঠ-কাঠ। সত্যি নাকি মিথ্যে কিছুই বোঝা যাচ্ছে না।
 
তবে কিছুদিন আগে শোনা গিয়েছিল, ফের বরুণ ধবনের সঙ্গে প্রেম করছেন আলিয়া। কিন্তু সেই গুজব উড়িয়ে দিয়ে আলিয়া। নায়িকার কথায় তাঁর প্রথম প্রেম রণবীর কাপুর। পরিচালক কর্ণ জোহর তাঁর সঙ্গে প্রথম আলাপ করিয়ে দেন রণবীরের। তখন ‘রকস্টার’ ছবিটি নিয়ে চারিদিকে রণবীরের প্রশংসা চলছিল। প্রথম দর্শনেই রণবীরকে ভালো লেগে যায় আলিয়ার। কিন্তু সেসময় ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ছিল রণের। কিন্তু তাতে নাকি একটুও ভালোলাগা কমেনি ছোট ভাট কন্যার”।

এদিকে রণবীরের সঙ্গে সোনমের বিয়েতে গিয়ে আরও বেশি লাইমলাইটে চলে এসেছে আলিয়া-রণবীর প্রেমকথা। নিন্দুকেরা অবশ্য বলছেন সব ছবির পাবলিসিটি। কিন্তু নায়ক-নায়িকার হাবভাব বলছে অন্যকথা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ