শ্রীলেখার স্বজনপোষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

  জি নিউজ

২১ জুন ২০২০, ১০:১৬ | আপডেট : ২১ জুন ২০২০, ১০:২৪ | অনলাইন সংস্করণ

বলিউডে স্বজনপোষণ নিয়ে 'কাদা ছোঁড়াছুড়ি'র ছোঁয়া লেগেছে টলিউডেও। টালিগঞ্জে স্বজনপোষণ নিয়ে শুক্রবারই সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। স্বজনপোষণ প্রসঙ্গে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তিত্বের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী। যেখানে প্রসেনজিৎ-ঋতুপর্ণা ছাড়াও উঠে এসেছেন সৃজিত, স্বস্তিকা সহ একাধিক জনের নাম। আর এর ঠিক পরদিন, শনিবার সোশ্যাল মিডিয়ায় কিছু কথা লিখে পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

নিজের পোস্টে প্রশ্ন তুলে স্বস্তিকা মুখোপাধ্যায় লেখেন, ''ছোট্ট প্রশ্ন। যখন কোন অভিনেত্রী কোন পরিচালকের সঙ্গে এক বা একের বেশি ছবি করে তখন বলা হয় সে শুয়ে বা প্রেম করে কাজটা পেয়েছে। বেশ। তা আমি এক পরিচালকের সঙ্গে তার জীবনের ১৭টা ছবির মধ্যে আড়াইখানা ছবি করেছি (২টি মুখ্য চরিত্র, ১টি অতিথি শিল্পী)। কিন্তু যেহেতু এই পরিচালকের সঙ্গে সৌমিক হালদার ১১টা, অনুপম রায় ৯টা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ৭টা, যীশু সেনগুপ্ত ৭টা, অনির্বাণ ভট্টাচার্য ৬টা এবং পরমব্রত চট্টোপাধ্যায় ৬টা কাজ করেছেন, তারা নিশ্চয় আরো বেশি করে শুয়ে আর প্রেম করে কাজগুলো পেয়েছেন? এনারা তাহলে সবাই উভকামী ও সুযোগসন্ধানী? যুক্তি তো সবার ক্ষেত্রেই এক হওয়া উচিৎ, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে স্লাটশেমিং শুধু আমাদের মত 'কুযোগ্য' অভিনেত্রীদের করা হবে যারা একেবারেই অভিনয়টা পারেনা?


যদিও নিজের পোস্টে স্বস্তিকা কোনও নির্দিষ্ট পরিচালকের নাম করেননি। তবে তার দেওয়া তথ্য থেকে অনুমান করা যায় তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কথাই বলতে চেয়েছেন। আর শ্রীলেখা মিত্রও সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে স্বস্তিকার কাজ করা প্রসঙ্গে তাদের প্রেমের কথা বলেছিলেন। এদিকে স্বস্তিকা তাঁর পোস্টে ওই পরিচালকের সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায় সহ একাধিক অভিনেতার কাজ করার কথা বলে, কাজ পাওয়ার ক্ষেত্রে শ্রীলেখার প্রেমের তত্ত্ব খারিজ করেছেন বলেই মনে করছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকার এই পোস্টের সমর্থনে কমেন্টও করেছেন অনেকে।

প্রসঙ্গত, স্বজনপোষণ নিয়ে শ্রীলেখা মিত্র যে অভিযোগ এনেছেন, তাতে তিনি মূলত কাঠগড়ায় দাঁড় করিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে। তাঁরা অবশ্য এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে শ্রীলেখার অভিযোগের ভিত্তিতে টলিউডের একাধিক ব্যক্তিত্বের কাছ থেকে বিভিন্ন মত উঠে এসেছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ