আজকের শিরোনাম :

ভাইয়ের ‘জিপিএ ৫’-এ উচ্ছ্বসিত বুবলী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুলাই ২০১৮, ১৭:৩৩

ঢাকা, ১৯ জুলাই, এবিনিউজ : চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী সব সময় সিনেমা নিয়ে নতুন নতুন সুখবর জানান। কিন্তু এবার হয়েছে ব্যতিক্রম। উচ্ছ্বাস প্রকাশ করে বুবলী জানালেন, তার একমাত্র ছোটভাই জাহিদ হাসান আকাশ এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন রাজউক উত্তরা মডেল কলেজের বাণিজ্য বিভাগ থেকে কৃতিত্বের সঙ্গে ‘জিপি ৫’ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

যার ফলে এই নায়িকার পরিবারে এখন অনেকটা উৎসবের আমেজ বিরাজ করছে। খবরটি জানিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন বুবলী। সেখানে তিনি লিখেছেন, ‘আমার ছোটভাই রাজউক উত্তরা মডেল কলেজ থেকে (এইচএসসি)-তে ‘জিপিএ ৫’ পেয়েছে। তোমার জন্য গর্বিত ভাইয়া। সবাই তার জন্য দোয়া করবেন।’

চলচ্চিত্রের নায়িকা শবনম বুবলী সিনেমার বাইরে শিক্ষাজীবনেও মেধাবী। তার অনেক ভক্তরাই হয়তো জানেন না দেশসেরা বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করছেন বুবলী। বুবলী একা নন। তার দুইবোন মিমি এবং সুইটিও মেধাবী।

বড়বোন মিমি মাস্টার্সে পেয়েছেন ফার্স্ট ক্লাস, আরেক বোন সুইটি ফার্স্ট ক্লাস পেয়ে সর্বোচ্চ নম্বর পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এমবিএ থেকে। তিনি আরও বলেন, আমাদের পরিবার এবং আমরা সবাই লেখাপড়া নিয়ে সবসময় সিরিয়াস। পড়ালেখা নিয়ে বাবা-মা কখনও ছাড় দেননি। সবার আগে লেখা পড়াকে প্রাধান্য দিতে হয়েছে।

ভাইয়ের প্রসঙ্গ তুলে বুবলী বলেন, আমার ভাই আকাশের সঙ্গে বোন হিসেবে যেমন ফ্রেন্ডলি, তেমনি লেখাপড়ার কড়া শাসন করেছি। শুধু আমি না, আমরা তিন বোন কখনও তাকে ভাইয়া ছাড়া নাম ধরে ডাকিনি। সে ‘জিপিএ ৫’ পেয়েছে জেনে যে আমি কত খুশী হয়েছি বলে বোঝাতে পারবো না।

বুবলী জানান, একমাত্র ভাইয়ের রেজাল্ট নিয়ে গতরাত থেকে অনেক চিন্তিত ছিলেন তিনি। কারণ, এবারের এইচএসসি পরীক্ষার প্রশ্ন ছিল তুলনামূলক কঠিন। তার ‘এ প্লাস’ পাওয়ার খবরটা জেনেই মাথা থেকে অনেক বড় একটা চাপ নেমে গেছে। সবার কাছে বুবলী তার ভাই আকাশের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া চেয়েছেন।


এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ