আজকের শিরোনাম :

সুশান্তের আত্মহত্যার আগের রাতে অ্যাপার্টমেন্ট ছেড়ে আসেন রীহা : রিপোর্ট

  হিন্দুস্তান টাইমস

১৫ জুন ২০২০, ১৩:১২ | অনলাইন সংস্করণ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর 'শকড' গোটা দেশ, এই খবর মেনে নিতে পারছেন না সুশান্তের ভক্তরা। আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিতে পারেন না সুশান্ত দাবি তার পরিবার ও অনুরাগীদের। যদিও ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন সুশান্ত সিং রাজপুত। সূত্রের খবর তার অবসাদগ্রস্ত হওয়ারও বেশ কিছু প্রমাণ মিলেছে। ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে বেশ কিছু ডিপ্রেশনের ওষুধ। কেরিয়ার নাকি ভাঙা প্রেম কি নিয়ে অবসাদগ্রস্ত ছিলেন সুশান্ত? তদন্ত করছে পুলিশ।

এই গোটা বিষয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে বারবার উঠে আসছে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রীয়া চক্রবর্তীর নাম। সুশান্তের সঙ্গে এই বাঙালি অভিনেত্রীর প্রেম সম্পর্কের জল্পনা ইন্ডাস্ট্রিতে বহুদিনের। জানা গেছে শেষ কয়েকদিন ধরে নাকি সুশান্তের অ্যাপার্টমেন্টেই থাকছিলেন রীয়া।যদিও নিজেদের সম্পর্কে কোনওদিনই আনুষ্ঠানিক শিলমোহর দেননি দুজনেই। 

সূত্রের খবর সুশান্তের মৃত্যুর সময় তার অ্যাপার্টমেন্টে চারজন উপস্থিত ছিল।তার এক বন্ধু শনিবার রাত থেকেই সেই অ্যাপার্টমেন্টে ছিল,এবং তার তিন হাউস হেল্প-দুই কুক এবং এক পরিচারক। রবিবার সকাল দশটা নাগদ জুসের গ্লাস হাতে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন সুশান্ত। এরপর দুপুরের খাবারের মেন্যু জানতে গিয়ে তাকে অনেক ডাকাডাকি করেন কুক,তবে সাড়া মেলেনি। অবশেষে দুপুর সাড়ে বারোটা নাগাদ ফোন করা হয় সুশান্তের দিদিকে,ফোন যায় স্থানীয় থানাতেও। এক চাবিওয়ালাকে ডেকে দরজা খুলে তার ঝুলন্ত দেহ দেখতে পান  বন্ধু ও হাউস হেল্পরা। সূত্রের খবর শনিবার রাত পর্যন্ত নাকি সুশান্তের বান্দ্রার জোগার্স পার্কের মাউন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টেই ছিলেন রীয়া। কিন্তু সুশান্ত তাকে বাড়ি চলে যেতে বলেন। এবং রাতেই নিজের ফ্ল্যাটে ফিরে আসেন রীয়া। 

সুশান্তের মৃত্যু নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি তার এই চর্চিত বান্ধবী। তবে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরে যখন গোটা দেশ তোলপাড়, অনেকেই বলার শব্দ খুঁজে পাচ্ছেন না তখন ইনস্টাগ্রামে অ্যাক্টিভ থেকেছেন রীয়া।রবিবার দুপুরে নিজের প্রমোশন্যাল পোস্ট ইনস্টা স্টোরিতে শেয়ার করতে কিংবা আরমান মালিকের গানকে নিজের বর্তমান 'ফেবারিট জ্যাম' বলে উল্লেখ করতে। সুশান্তের মৃত্যুর খবর সামনে আসার পর রীয়ার এই ইনস্টাগ্রাম স্টোরি থেকে হতবাক সকলেই! এটাও সম্ভব? প্রশ্ন উঠছে তাদের মনে। তবে কী সত্যি তখনও সুশান্তের আত্মহত্যার খবর রীয়ার কানে পৌঁছায়নি নাকি সবকিছু ঠিক ছিল না দুজনের সম্পর্কে? দানা বাঁধছে জল্পনা।

আনু্ষ্ঠানিকভাবে কোনওদিন সম্পর্কে শিলমোহর না দিলেও চলতি বছর জানুয়ারিতে সুশান্তের জন্মদিনে ভালোবাসায় মাখা শুভেচ্ছাবার্তা দিয়ে প্রেমের খবরে কার্যত স্ট্যাম্প দিয়েই দিয়েছিলেন রীয়া। সুশান্তের সঙ্গে দুটো রোম্যান্টিক ছবি পোস্ট করে রীহা লিখেছিলেন, ‘শুভ জন্মদিন মানব সভ্যতার সবচেয়ে সুন্দর, সবচেয়ে বিশাল ব্ল্যাক হোল। এ ভাবেই এগিয়ে যাও সুশান্ত। সোনা দিয়ে মোড়া তোমার মন’। জবাবে সুশান্ত জানিয়েছিলেন ‘থ্যাঙ্ক ইউ মাই রকস্টার’।

উল্লেখ্য এর আগে অফিসিয়্যালি পবিত্র রিসতা কো-স্টার অঙ্কিতা লোখান্ডের সঙ্গে প্রেমসম্পর্কে আবদ্ধ ছিলেন সুশান্ত। ২০১৬ সালে ভেঙে যায় সাত বছর দীর্ঘ সেই সম্পর্ক। এরপর রাবতা কোস্টার কৃতী শ্যাননের সঙ্গেও সুশান্তের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। সুশান্তের মৃত্যু নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি কৃতীরও।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ