আজকের শিরোনাম :

ভাগ হল রাজের ভালোবাসা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৮, ১৯:২৭

ঢাকা, ১৮ জুলাই, এবিনিউজ : তিনি ছাড়াও যে অন্য কাউকে শুভশ্রী ভালোবাসেন তা ভাল মতোই জানতেন রাজ। কিন্তু তা সত্ত্বেও বিয়ে করেছেন শুভশ্রীকে। শুধু তাই নয় বউয়ের ভালবাসাকে সঙ্গে করে নিয়ে এসেছেন বাড়িতেও। আজ সেই সঙ্গীটির প্রতি ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করলেন অভিনেত্রী। ফেসবুকে লিখলেন , “আই লাভ ইউ জিলেটো”।

‘জিলেটো’ নামটি শুনে নিশ্চয় এতক্ষণে বুঝে গিয়েছে সে কে? ঠিক ধরেছেন অভিনেত্রী প্রিয় পোষ্য। যাঁকে নিজের সন্তানের মতো ভালবাসেন তিনি। শ্বশুড় বাড়ি আসার সময় সঙ্গে করে নিয়ে এসেছেন জিলেটোকে। বরিবার ছিল জিলেটোর জন্মদিন। সেই উপলক্ষে জিলেটোর সঙ্গে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘আই লভ ইউ জিলেটো, হ্যাপি বার্থ ডে।’

ইতালিয়ান শব্দ জিলেটোর অর্থ আইসক্রিম। সেই সূত্রেই পোষ্যের নাম জিলেটো রেখেছেন নায়িকা। বিয়ের আসরে প্রায় সব সময়ই জিলেটোকে কোলে নিয়ে শুভশ্রীকে ঘুরতে দেখা গিয়েছিল। আইবুড়ো ভাত হোক বা কনে বিদায়— শুভশ্রীর কোলে সব সময়ই ছিল জিলেটো।

প্রসঙ্গত, বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন রাজ। আসলে ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক। আজকাল প্রায় বিলুপ্তর পথে পশ্চিমবঙ্গের রয়্যাল বেঙ্গল টাইগার। এদিকে দিন দিন বেড়ে চলেছে চোরা শিকারিদের উপদ্রব। আর এই জঙ্গলের চোর শিকার এবার রাজের হাতিয়ার। সদ্য মুক্তি পেয়েছে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’-এর পোস্টার। যেখানে জোজোর ভূমিকায় দেখা যাবে অভিনেতা জয়জিৎ চট্টোপাধ্যায়ের ছেলে জশোজিৎকে।

চিত্রনাট্যের কেন্দ্রীয় চরিত্রে জোজো। সে ক্লাস থ্রি-এর ছাত্র। তার জঙ্গল খুব পছন্দের। পশু-পাখি খুব ভালবাসে সে। তাই স্কুল ছুটিতে সে বোড়পাহাড়ি যায় কাকার বাড়িতে সে বেড়াতে। সেখানে গিয়ে মাহুতের ছেলে শিবুর সঙ্গে বন্ধু পাতায় জোজো। তার সঙ্গেই চলতে থাকে তার জঙ্গল সফর।

এই দু’বন্ধুর জঙ্গল সফরে একদিন জঙ্গলে ঘুরতে ঘুরতে একটা মৃত বাঘ দেখতে পায় দু’জনে। বুঝতে পারে কিছু একটা গণ্ডগোল রয়েছে। এখান থেকেই বাঁক নেয় ছবির চিত্রনাট্য! একে একে নানা বিপদের মুখে পড়ে জোজো। কিন্তু শেষমেশ জোজো কি পারবে, সব বিপদ কাটিয়ে, চোরাশিকারিদের জালকে পুলিশের হাতে ধরিয়ে দিতে? এই নিয়ের তৈরি ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’। যা মু্ক্িত পেতে চলেছে এবার বড়দিনের মরশুমে। তাই নিয়েই মেতে আছেন পরিচালক।

প্রসঙ্গত, ১১ জুন বিয়ের একমাস পূর্তিতে নায়িকা পৌঁচ্ছে গিয়েছেন অরুনাচল। যেখানে পড়েছিল রাজের ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’র তাবু। তবে শ্যুটিং স্পটে থাকলেও গোটা দিন কাটিয়েছেন হাবির সঙ্গে। এদিকে আংটিবদল-মালাবদলের পর্ব শেষ। রাজ-শুভশ্রীর বিয়ে নিয়ে উন্মাদনায় ভাটা পড়েছে অনুরাগীদের। শুরু হয়েছে নতুন গুঞ্জন। কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, প্রেগন্যান্ট শুভশ্রী। টলিউডের সুপারস্টার জিৎ-এর করা একটি ট্যুইট থেকে ছড়িয়েছিল এই জল্পনা। তবে জিমে এক্সারসাইজের ভিডিও পোস্ট করে সেসব জল্পনা ধোপে টিকতে দেননি অভিনেত্রী।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ