আজকের শিরোনাম :

অ্যাপে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলীর নতুন ছবি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২০, ২০:০০

এ বছর রোজার ঈদে শাকিব খান-শবনম বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমাটি হলে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে তা হয়নি। আসন্ন কোরবানীর ঈদেও মুক্তি অনিশ্চিত বিদ্রোহীর। তাই ভিন্ন কৌশলে মুক্তির কথা ভাবছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ভিডিও স্ট্রিমিং অ্যাপ তৈরি করেছে প্রতিষ্ঠানটি। অ্যপটির অন্যতম চমক হিসেবে বিদ্রোহী সিনেমাটি এই প্ল্যাটফর্মে মুক্তি দেবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

সেলিম বলেন, ‘রোজার ঈদে আমাদের দুটি চলচ্চিত্র মুক্তি দিতে পারিনি। কোরবানির ঈদে হল খোলা থাকলেও দর্শকরা উপস্থিতি কম হওয়ার সম্ভবনাই বেশি। তাছাড়া করোনার এই সময়ে কতগুলো প্রেক্ষাগৃহ চালু থাকবে, সে নিয়েও প্রশ্নও আছে। তাই সব দিক বিবেচনা করে আমরা অ্যাপটি তৈরি করেছি। এর ৯৯ শতাংশ কাজ শেষ। এখন পরীক্ষামূলক দেখা হচ্ছে। চলতি মাসেই আমরা অ্যাপটির ঘোষণা দেবো।’

শাপলা মিডিয়া কর্ণধার বলেন, ‘এখন মোবাইলের যুগ। পাশের দেশও অ্যাপের ক্ষেত্রে এগিয়ে আছে। আমরা সেই ট্রেন্ডটা ধরতে চাচ্ছি। এ জন্য নিজেদের প্রযোজনা আরও বাড়ানো হবে।’

সেলিম খান জানান, শুধু চলচ্চিত্রই নয়, এই অ্যাপের জন্য নির্মাণ করা হচ্ছে নাটকসহ বেশ কিছু ভিডিও কনটেন্ট। পাশাপাশি কেনা হবে বেশ কিছু চলচ্চিত্র, সিরিজ ও নাটকও। এই অ্যাপে শাহীন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’র পাশাপাশি শামীম আহমেদ রনীর ‘বিক্ষোভ’ ছবিটিও মুক্তি দেওয়া হবে।

এদিকে, ২০১৮ সালে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নামে ‘বিদ্রোহী’র মহরত অনুষ্ঠিত হয়। চিত্রগ্রহণের সময় তিনবার নাম পরিবর্তন করে যথাক্রমে ‘কালপ্রিট’, ‘একটু প্রেম দরকার’ ও ‘ক্রিমিনাল’ রাখা হয়। সর্বশেষ ‘বিদ্রোহী’ নামে এটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। ছবিতে শাকিব-বুবলীর পাশাপাশি আরও আছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ