আজকের শিরোনাম :

করোনা আক্রান্ত অভিনেত্রী নিজে মুখে স্বীকার করলেন বেদনার কথা (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২০, ১০:৩২

ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী মোহিনা কুমারী সিংহ সহ তার পরিবারকে গ্রাস করে করোনা। মোহিনা কুমারী ছাড়াও তার পরিবারের ২১ জন  এই রোগে আক্রান্ত হন। এখন পরিবারের প্রায় সকলেই ঋষিকেশ এমসে ভর্তি আছেন ও এই রোগের সঙ্গে ক্রমাগত লড়াই চালিয়ে যাচ্ছেন।এই রকম কঠিন পরিস্থির মধ্যেও মোহিনা কুমারী তার ভক্তদের ভোলেননি, তিনি ইনস্টাগ্রামে লাইভ করেন ও নিজের শরীর ও অভিজ্ঞতার কথা শেয়ার করেন তাদের সঙ্গে। এই সময় হঠাৎ-ই তার বন্ধু লাইভে আসলে তাঁকে দেখে নিজের আবেগ ধরে রাখতে পারেননি অভিনেত্রী, তিনি কাঁদতে শুরু করেন। ছয়দিন হয়ে গেছে কিন্তু এখনও তাঁর রিপোর্ট নেগেটিভ হয়নি, যা জানার পর অভিনেত্রী একটু চিন্তার মধ্যে আছেন।  

লাইভ চ্যাটিং-এ মোহিনা কুমারী জানিয়েছেন, ''সবার আগে আমার শাশুড়ির জ্বর হয়।তার পরের দিন আমিও অসুস্থতা বোধ করি, তবে সঙ্গে সঙ্গে টেস্ট করলেও করোনা  নেগেটিভ আসে।  যার ফলে আমাদের মনে হয়েছিল, আবহাওয়া বদলানোর জন্য এমনটা হচ্ছে হয়তো।কিন্তু যখন আমার শাশুড়ি কিছুতেই সুস্থ হচ্ছিলেন না, তখন আবার তাঁর টেস্ট করানো হয় আর রিপোর্ট পজিটিভ আসে।এরপর পরিবারের সকলকেই কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয় ও সকলের টেস্ট করানো হয়। বেশিরভাগ সদস্যের রিপোর্ট পজেটিভ আসে ও সকলকেই হাসপাতালে ভর্তি করা হয়।''

 

লাইভে এসে অভিনেত্রী নিজের অভিজ্ঞতার কথা জানান, তার এই লাইভ সেশনে  যোগ দেন তার বন্ধু অভিনেতা গৌরব। হঠাৎ করে এইভাবে নিজের বন্ধুকে দেখে মোহিনা কুমারী কিছুতেই নিজের আবেগ ধরে রাখতে পারেননি।গৌরব কারণ জিজ্ঞাসা করলে তিনি বললেন, এত দিন বাদে এইভাবে তাকে দেখে তিনি নিজের আবেগ ধরে রাখতে পারেননি, তাই আনন্দে চোখে জল এসে যায় তাঁর। মোহিনা জানিয়েছেন, যখন তার কোরনা টেস্ট পজিটিভ আসে, তখন তিনি একটু ভয় পেয়ে গেছিলেন।তবে তিনি জানিয়েছেন, এই রকম পরিস্থিতিতে ভয় পাওয়া উচিত না।তবে তিনি একথা বলতে ভোলেননি যে, করোনার কারণে তিনি মানসিক ভাবে যতটা বিধ্বস্ত হয়ে পড়েন, শারীরিক দিক দিয়ে তাঁকে ততটা কষ্ট সহ্য করতে হয়নি।    

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ