আজকের শিরোনাম :

এখনই শুটিংয়ে ফিরবেন না মেহজাবিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২০, ১৯:২৩

করোনার কারণে শুটিং দুই মাস বন্ধ থাকার পর গেল ১ জুন থেকে নাটকের শুটিং শুরু হয়েছে। অনেকে শুটিংয়ে অংশ নিচ্ছেন আবার কেউ নিচ্ছেন না। তবে এখনই  ফিরছেন না ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই এ গ্ল্যামারকন্যা শুটিংয়ে ফিরবেন বলে জানান। 

তিনি জানান, এখনও কোনো শুটিংয়ে অংশ নেইনি। পরিস্থিতি আরো ভালো হওয়ার অপেক্ষায়। এখন সবার নিরাপদে থাকা জরুরি। নিজের এবং পরিবারকে সুরক্ষিত রাখার জন্যই ঘরে থাকছি। তিনি আরও বেশকিছুদিন সময় নিয়েই শুটিংয়ে ফিরবেন বলেও জানান। 

এদিকে গেল ঈদে মেহজাবিন অভিনীত ৯টি নাটক প্রচার হয়েছে বিভিন্ন চ্যানেলে। এগুলো করোনার আগেই শুটিং হয়েছিল। করোনার কারণে বর্তমানে এই অভিনেত্রী নিজ বাসাতেই রয়েছেন। কীভাবে কাটছে তার দিনগুলো জানতে চাইলে তিনি জানান, বাসাতেই পরিবারকে সময় দিয়ে দিন কাটছে। সবার সঙ্গে গল্পগুজব করেই কেটে যাচ্ছে। তা ছাড়া মজার মাজার কিছু রান্না শিখছি। 

অভিনয়ের পাশাপাশি  প্রযোজনায়ও নাম লেখাতে চান মেহজাবিন। সেই লক্ষ্যেই সামনে এগিয়ে যাচ্ছেন। লকডাউনের মধ্যে নিজের ইউটিউব চ্যানেলের পেছনে প্রচুর সময় ব্যয় করছেন। বর্তমানে বাসায় নিজের ইউটিউব চ্যানেলটাকে সময় দিচ্ছি। আমার চ্যানেলটি আর একটু প্রতিষ্ঠিত হোক। এরপর আমার চ্যানেলের জন্য নাটক প্রযোজনা করব। আশা করছি ,আমার চ্যানেলের মাধ্যমে ভালো কিছু কনটেন্ট দর্শকদের উপহার দিতে পারব।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ