জায়েদ খানকে চ্যালেঞ্জ ছুঁড়লেন হিরো আলম!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২০, ২০:১৩

হিরো আলমের আসল নাম আশরাফুল হোসেন আলম। বগুড়ায় তিনি মূলত ডিশ ব্যবসার সঙ্গে যুক্ত। পাশাপাশি মানহীন কিছু মিউজিক ভিডিওতে মডেল হয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন। মানুষের হাসি তামাশার মধ্যে দিয়েই পরিচিতি পান এই কথিত হিরো। বছর জুড়েই উল্টো পাল্টা মন্তব্য করে আলোচনায় থাকতে চান আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনও করেছিলেন। সেখানে বিপুল ভোটে করেছেন ফেল।

 তবে আলম এখন আর শুধু মিউজিক ভিডিওর মধ্যে আটকে নেই। মাঝে স্বল্প বাজেটের একটি ছবিতেও দেখা গেছে তাকে। তার অভিনীত আরও একটি ছবি মুক্তির অপেক্ষায়।

এবার আলম বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাকে জায়েদ খানকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন। শাহরিয়ার নাজিম জয়ের একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিয়ে আবারও আলোচনায় আলম।

ঘটনা খুলেই বলা যাক। জয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিশা সওদাগর ও হিরো আলম। জয় মিশা সওদাগরকে জিজ্ঞেস করলেন, আপনাদের চলচ্চিত্র শিল্পী সমিতির কি সদস্য হিরো আলম? হিরো আলমকে চিনতেই পারছিলেন না মিশা। তিনি  বলেন, ‘ও হ্যাঁ তিনি তো আমাদের আজীবন সদস্য। কিন্তু জায়েদ খান সেই ভুল ভাঙেন।’

এ সময় জায়েদ বলেন, ‘না না, আমার প্রেসিডেন্ট বুঝতে পারেননি। একজন আছে যে মিউজিক ভিডিও করে, উনার কথা বলছেন। তিনি জয়ের প্রশ্নের উত্তর হিসেবে বলতে শুরু করেন না না হিরো আলম নামে আমরা কাউকে চিনি না। আমরা হিরো বলতে চিনি নায়ক রাজ রাজ্জাক, হিরো বলতে চিনি আলমগীর সাহেবকে... হিরো আলম নামে কাউকে চিনি না।’

তবে জায়েদ খানের বক্তব্য কিছুতেই মানতে পারছেন না হিরো আলম। তিনি সোশ্যাল মিডিয়ায় জয়ের ওই লাইভের সঙ্গে নিজের ভিডিও জুড়ে দিয়ে বলছেন, জায়েদ খান আপনি আমাকে চেনেন না, আমি এর আগে একটা সিনেমা করেছি মার ছক্কা। আমার দ্বিতীয় ছবি সাহসী হিরো আলম। যার প্রযোজনা আমি নিজেই করেছি, নিজেই হিরো।
হিরো আলমকে ওরা তুচ্ছ করে মূল্যায়ণই দিলো না জায়েদ খান ভাই। কী বললো, ওরা নাকি হিরো আলমকে চেনে না। বললো ওই যে মিউজিক ভিডিও করে হিরো আলম। আমি জায়েদ খান ভাইকে একটা কথা বলতে চাই, আপনি যে তুচ্ছ করে কথাটা বললেন, আপনি জায়েদ খান একদিকে দাঁড়াবেন, আমি হিরো আলম একদিকে দাঁড়াবো, দেখি আপনাকে কয়জন চেনে, আর আমি হিরো আলমকে কয়জন চেনে। আপনি এইভাবে কথা বললেন না? আপনাদের এই রকম অহংকারী কথাবার্তার জন্য আজকে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি ধ্বংসের পথে। জায়েদ খানকে চ্যালেঞ্জ ছুঁড়ে ভিডিওতে এসব কথা বলেন হিরো আলম।

বিষয়টি নিয়ে নেটিজেনরা বলছেন, হিরো আলম অনেক দিন পর জায়েদ খানের এই মন্তব্যের কারণে নতুন একটা ইস্যু পেয়েছে। সহজে তিনি বিষয়টি ছাড়বেন না। একের পর পর মন্তব্য করেই যাবেন তিনি।

 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ