আজকের শিরোনাম :

সৃজিতকে ছাড়াই কাটল মিথিলার ঈদ- জন্মদিন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২০, ১০:৪৪

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে বিয়ের পর বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলার প্রথম জন্মদিন ছিল সোমবার; সঙ্গে ঈদও। দুটি বিশেষ মুহূর্ত একই দিনে হওয়ায় হয়ত অনেক পরিকল্পনাও ছিল তাদের। কিন্তু করোনাভাইরাসের কারণে যখন গভীর অসুখে ভুগছে পৃথিবী তখন উৎসবও বাদ পড়েছে তার স্বাভাবিক ছন্দ থেকে।

তাই দূর থেকেই মিথিলার জন্য জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা পাঠান সৃজিত মুখার্জী। এছাড়া মেয়ে আইরা গান গেয়ে ভরিয়ে তোলে মায়ের ঈদ আর জন্মদিন।

একসঙ্গে দুটি বিশেষ দিন কাটাতে পেরে ভীষণ খুশি আইরা। তবে সৃজিত না থাকায় মিথিলার মন ভারী ছিল। করোনার কারণে এ বছর তিনি কাউকে দাওয়াত না করলেও বিয়ের পর প্রথম ঈদ ও জন্মদিন ছিল বলে অনেক আত্মীয় ও বন্ধুদের বাড়িতে তার দাওয়াত ছিল। কিন্তু সৃজিতকে ছাড়া কোথাও যাননি।

বাংলাদেশ ও ভারতজুড়ে লকডাউন ঘোষণার কিছু দিন আগে থেকেই দুজন দুই দেশে আটকে আছেন। বিয়ের পর সুইজারল্যান্ডে হানিমুন সেরে সৃজিত উড়ে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায় তার ‘ফেলুদা’ ছবির শুটিংয়ে। মিথিলা ফিরে এসেছিলেন বাংলাদেশে। কথা ছিল, কয়েকদিন বাদেই মিথিলাও দক্ষিণ আফ্রিকায় সৃজিতের সঙ্গে যোগ দেবেন। কিন্তু তার মাঝেই করোনার হানা। এখন সুদিনের অপেক্ষায় আছেন দুজনেই।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ