আজকের শিরোনাম :

তিন গ্রামে ত্রাণ দিলেন হিরো আলম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০২০, ১৮:৫৫

অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম। বৃহস্পতিবার (২১ মে) দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নিজ এলাকা এরুলিয়া ইউনিয়নের তিন গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার সামগ্রী তুলো দেন। 

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, এই গ্রামে থেকে মেম্বর পদে নির্বাচন করেছি। হেরে গিয়েছিলাম। কিন্তু তারপরও নিজের এলাকার মানুষরা যেন শান্তিপূর্ণভাবে বসবাস করতে পারে সেই বিষয়টি নিয়েও কাজ করে আসছি। এবার আমি আমার অসহায় মানুষের মধ্যে সহযোগিতা করছি। এরুলিয়া, বানদীঘি, পাগলাপূর গ্রামের অসহায় মানুষদের তালিকা করে ১০০ পরিবারের হাতে ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ দিয়েছে ততটুকু দিয়ে আমি মানুষের পাশে থাকতে চাই।

হিরো আলম নিজ এলাকায় ডিসের ব্যবসা রয়েছে। সেখান থেকে মাসে ৭০ থেকে ৮০ হাজার টাকা আয় করেন। সেই আয়ের টাকা থেকেই তিনি মানুষকে সহযোগিতা করছেন বলে জানান।

এর আগে করোনাভাইরাসের সংকটকালে বগুড়ার জেলার হতদরিদ্রদের মাঝে নিজের সামর্থ্যের মধ্যে ত্রাণ বিতরণ করেন হিরো আলম। তিনদিন ধরে বগুড়ার নন্দীগ্রাম, কাহালু ও শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছেন তিনি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ