আজকের শিরোনাম :

পরিবারের সাথে জন্মদিন উদযাপন করবেন ক্যাটরিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৮, ১২:২১

ঢাকা, ১৬ জুলাই, এবিনিউজ : বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা ক্যাটরিনা কাইফের ৩৫ বছর পূর্ণ হচ্ছে। অত্যন্ত ব্যস্ততার মধ্যে বর্তমানে সময় কাটালেও ইতোমধ্যে নাকি জন্মদিনের পরিকল্পনা করে ফেলেছেন এই নায়িকা। শোনা যাচ্ছে, এবার নাকি বিটাউনের কারও সঙ্গে জন্মদিন কাটাবেন না তিনি।

ক্যাটরিনা চান তার এবারের জন্মদিন তিনি তার পরিবারের সাথে উদযাপন করবেন। তবে জন্মদিন কোথায় কাটাবেন, এ ব্যাপারে ক্যাটরিনা এখনো কিছুই জানাননি। তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে জানা গেছে, ইউরোপে নিজের খুব প্রিয় কোনো স্থানে পরিবারের সদস্যদের নিয়ে এবারের জন্মদিন উদ্‌যাপন করবেন তিনি।

এ বছরটা ক্যাটরিনা খুব ব্যস্ততার ভেতর সময় পার করছে। সেই সাথে বছরটা বিশেষও তার কাছে। আর তার কারণ হলো এবছর বলিউডের তিন খানের সঙ্গে সমান তালে কাজ করছেন এই সুন্দরী।

একদিকে শাহরুখ খানের ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। অন্যদিকে আবার আমির খানের সঙ্গে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির শুটিং। এছাড়াও সম্প্রতি সালমান খানের সঙ্গে ‘দাবাং: দ্য ট্যুর-রিলোডেড’ শেষ করেছেন ক্যাটরিনা।

যুক্তরাষ্ট্র আর কানাডায় আয়োজিত এই সফরের আটটি অনুষ্ঠানে ক্যাটরিনা কাইফের দুর্দান্ত পারফরমেন্স সবাইকে তাক লাগিয়ে দেয়। গত ২২ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হয় এই সফর। যেখানে পুরোটা সময় তিনি ছিলেন সালমানের সঙ্গে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ