আজকের শিরোনাম :

বৃষ্টি পড়লে কবিতা লিখতে ইচ্ছে করে জাহ্নবীর!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৮, ১৯:১৪

ঢাকা, ১৫ জুলাই, এবিনিউজ : বলিউডে চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত জুটি শ্রীদেবী তনয়া জাহ্নবী আর শাহিদ কপূরের ভাই ঈশান। মুক্তির অপেক্ষায় তাদের নতুন সিনেমা ‘ধাড়াক’। পুরো ভারত জুড়ে নিজেদের প্রথম সিনেমার প্রচার শুরু করেছেন নবাগত দুই হিরো-হিরোইন। বর্তমানে কলকাতা সফরে রয়েছেন তারা।

কলকাতায় এখন বর্ষার মৌসুম। সেখানকার গণমাধ্যমকে জাহ্নবী জানালেন, বৃষ্টি তার বড্ড ভালো লাগে। বৃষ্টি পড়লে কবিতা লিখতে ইচ্ছে করে জাহ্নবীর।

জাহ্নবী বলেন, ‘মায়ের অনেক গান আছে বর্ষার দৃশ্যে শুট করা। তার মধ্যে ‘মিস্টার ইন্ডিয়া’র ‘কাটে নেহি কাটতে’ বলে গানটা আমার সবচেয়ে প্রিয়।’ তিনি আরও বলেন, ‘বর্ষায় আমি বেশ রোম্যান্টিক হয়ে যাই!’

উল্লেখ্য, আগামী ২০ জুলাই মুক্তি পাচ্ছে জাহ্নবি কাপুর ও ইশান খট্টর অভিনীত সিনেমা ‘ধাড়াক’। দুই নবাগতদের সম্পর্কের রসায়ন দেখানো হয়েছে সিনেমাটিতে। রাজস্থানের পটভূমিকায় সিনেমার কাহিনী।

দুই কলেজপড়ুয়ার প্রেম ঘিরেই সিনেমার কাহিনীবিন্যাস। দুজনের প্রেমের বাধা হয়ে ওঠে মেয়েটির পরিবার। সিনেমায় আশুতোষ রানাকে এক বাহুবলী নেতার ভূমিকায় দেখা গেছে। সিনেমায় তারই মেয়ে জাহ্নবি। পরিবারের বাধা এড়িয়ে প্রেমিক-প্রেমিকা পালিয়ে যায়। এরপর শুরু হয় জীবনের কঠিন সংগ্রাম।

মারাঠি সিনেমা ‘সৈরাত’-এর অফিসিয়াল হিন্দি রিমেক এই সিনেমা। সিনেমার পরিচালক শশাঙ্ক খৈতান ও প্রযোজক কর্ণ জোহর।

সূত্র : আনন্দবাজার

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ