আজকের শিরোনাম :

এখন থেকে আমার বাচ্চাদের জন্য ভালো থাকব: শ্রাবন্তী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৮, ১৩:৪০

ঢাকা, ১৪ জুলাই, এবিনিউজ : সংসার নিয়ে টানাপোড়েনের মধ্যে আছেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। সম্প্রতি ডিভোর্সের নোটিশ পেয়ে যেনো কিছুটা হতাশই হয়ে ছিলেন তিনি। আর নিজের ব্যক্তিগত হতাশার কথা সোশাল মিডিয়ার বদৌলতে এখন সবাই জানেন।

আত্মপক্ষ সমর্থন করে সংসার নিয়ে ব্যক্তিগত ক্ষোভের কথাও ফেসবুকে জানিয়েছেন এই অভিনেত্রী। সবকিছুর পরও তিনি চেয়েছেন স্বামী মোহাম্মদ খোরশেদ আলমের সংসার করতে। কিন্তু এখন?

একসঙ্গে থাকতে গেলে দাম্পত্য কলহ হবেই, তাই বলে ডিভোর্স! তাও দুই সন্তানের কথা না ভেবেই? এমন প্রশ্নই যেনো ‘রং নাম্বার’ খ্যাত এই অভিনেত্রীর চোখে মুখে ছিলো ক’দিন আগেও। কিন্তু এরইমধ্যে নিজেকে সামলিয়ে নিয়েছেন তিনি। আর সেটা সম্ভব হয়েছে নিজের সন্তানের মুখের দিকে তাকিয়ে। এমন বার্তায় সম্প্রতি নিয়ে এলেন শ্রাবন্তী।

নিজের ব্যক্তিগত জীবনের নানা বিষয় জানিয়ে ফেসবুকে একাধিক স্ট্যাটাস দিয়েছেন শ্রাবন্তী। সেগুলোতে নিজের অবস্থান পরিস্কার ও সব ভুলে নতুন করে সংসার শুরুর কথায় বলেছিলেন তিনি। কিন্তু এবার তিনি জানালেন দৃঢ়তার কথা। ১০ জুলাই এক ফেসবুক স্ট্যাটাসে শ্রাবন্তী বলেন, আজ এই মুহূর্তে আমার একমাত্র শক্তি আমার আল্লাহ আর আমার দুই বাচ্চা। আমার বড় মেয়ে রাবিয়াহ এখন-ই আমাকে সান্ত্বনা দিল। আর বলল, মা কষ্ট পেও না আর। তুমি তো কোনো দোষ করোনি। তুমি হ্যাপি থাকো প্লিজ। ও মাই গড! এই কথা আমার জন্য অনেক। আলহামদুলিল্লাহ। থ্যাংকস আম্মু।

সময়ের প্রয়োজনে জীবনের পাঠ নিয়েছেন। এখন থেকে মেয়েদের জন্য ভালো থাকবেন জানিয়ে শ্রাবন্তী আরো বলেন, মেয়ের কথাই ঠিক, আমি কোনো অন্যায় করিনি। আর তাই আমি এখন ওদের জন্য ভালো থাকবো। আমার আল্লাহ জানেন আর আমি নিজে জানি। সব কিছু আল্লাহ’র ওপর ছেড়ে দিলাম। শাস্তি দেওয়ার মালিক আল্লাহ। আজ থেকে আমি চুপ। আমার বাচ্চা আমার বড় সাপোর্ট। আমার বাচ্চাই আমার শক্তি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। সময় মানুষকে অনেক কিছু শেখায়। আমিও শিখলাম।

২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তীর সঙ্গে বিয়ে হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ খোরশেদ আলমের। তাদের দুটি মেয়ে রয়েছে। বড় মেয়ে রাবিয়াহ আলমের বয়স ৭ আর ছোট মেয়ে আরিশা আলমের সাড়ে ৩ বছর। দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন শ্রাবন্তী। সেখানে থাকতেই বগুড়ায় তার বাবার বাসায় ডিভোর্সের নোটিশ পাঠান তার স্বামী। এরপর ২৫ জুন দেশে ফেরেন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ