আজকের শিরোনাম :

একটি নগ্ন দৃশ্যের জন্য সাতবার টেক দিতে হয়েছিল: কুবরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৮, ১৩:২৯

ঢাকা, ১৪ জুলাই, এবিনিউজ : সিনে দুনিয়ায় চরিত্রের প্রয়োজনে নগ্ন হওয়া নতুন কিছু নয়। এ কাজটি করতে হয়েছে কুবরাকেও। ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’র করণে ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়েছেন তিনি। তবে একবার দু’বার নয়, সাত সাতবার। আর এ কারণে সাহসের আখের জোগাতে শটের আগে কুবরাকে দেওয়া হত হুইস্কি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘একটি নগ্ন দৃশ্যের জন্য আমাকে সাতবার টেক দিতে হয়েছিল। প্রতিবার আনুরাগ বলতেন, ‘আমি জানি তুমি আমার উপর রেগে যাচ্ছ। কিন্তু রাগ কোরো না প্লিজ। আবারও শটটা দিতে হবে।’

তবে অডিশনের সময়ই কুবরাকে বলা হয়েছিল যে, ক্যামেরার সামনে তাকে সম্পূর্ণ নগ্ন হতে হবে। তবে অনুরাগ তাকে আশ্বাস দিয়েছিলেন, নগ্নতার নান্দনিকতা বজায় রেখেই দৃশ্যটি শুট করা হবে। অনুরাগের পাশাপাশি সিরিজটি পরিচালনা করেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। তবে অনুরাগের পাল্লায় পড়ে বেশ কষ্ট করতে হয়েছে কুবরাকে। তবে এ জন্য ফলও ভালো পাচ্ছেন তিনি।

ইতিমধ্যে তর্ক-বিতর্ক আলোচনার কেন্দ্রে উঠে এসেছে নেটফ্লিক্সের ‘সেক্রেড গেমস’। প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর বিরুদ্ধে আপত্তিকর সংলাপ বলায় অভিযোগ দায়ের হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে। প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করে প্রশংসিত সাইফ আলি খান। রয়েছে রাধিকা আপ্তেও।

এরআগে ‘রেডি’ ও ‘সুলতান’-এ ছোট ছোট চরিত্রে অভিনয় করেছেন কুবরা। তবে পরিচিতি তাকে এনে দিল ‘সেক্রেড গেমস’।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ