আজকের শিরোনাম :

নাঈমের গানটি কেমন ছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০১৮, ১২:৪৫ | আপডেট : ১১ মে ২০১৮, ১৩:০৭

ঢাকা, ১১ মে, এবিনিউজ : অভিনেতা এফএস নাঈম শখের বশে গান গেয়েছেন, বিষয়টি আসলে তা নয়। প্রায় ১৫ বছর আগে নিয়মিত গান করতেন তিনি। এমনকি তাঁর একটি ব্যান্ডের দলও ছিল। নাম ‘আয়রনিক ফেইট’। নিয়মিত স্টেজ শো করতেন। না জানা কথাগুলোর জানান দিলেন নাঈম নিজেই।

তিনি বলেন, “অভিনয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় পরে আর গানে মনোযোগ দিতে পারিনি। শুধু করার জন্য গান করা, বিষয়টি এরকম নয়। বরং আমি মনে করি ইন্ডাস্ট্রি নিয়ে মজা করার কারোরই অধিকার নেই। 

তাই ইন্ডাস্ট্রির প্রতি শ্রদ্ধা জানিয়েই নিজের এই প্রতিভাকে এবার কাজে লাগানোর চেষ্টা করেছি। বাকিটা আমার ভক্ত-শ্রোতারা বিচার বিবেচনায় নিবেন।”   

নিজের গান গাওয়া প্রসঙ্গে আত্মপক্ষ সমর্থনে উপরের কথাগুলো বললেন অভিনেতা এফএস নাঈম। এভাবে বিস্তারিত আগাম বলার কারণ সম্ভবত সদ্য প্রকাশিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার ‘পটাকা’ গানের ডিজলাইক প্রতিক্রিয়া দেখে!

তবে গান গেয়ে এই অভিনেতা ঠিক কেমন লাইক অথবা ডিজলাইক পাবেন- সেটির জন্য অপেক্ষা করতে হবে। কারণ, মাত্রই (১০ মে সন্ধ্যায়) ‘তোমাকে’ শিরোনামের গান-ভিডিওটি প্রকাশ পেয়েছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

গানটির কথা ও সুর করেছেন নাঈম নিজেই। আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। ভিডিও নির্মাণ করেছেন মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে রাজ চিন্ময়ী। আর এতে নাঈমের মডেল হিসাবে দেখা গেছে ‘সেরা নাচিয়ে সিজন- থ্রি’ এর চ্যাম্পিয়ন হৃদি শেখকে।

এদিকে অভিনয়ের পাশাপাশি এখন থেকে বছরে ৩/৪টা গান-ভিডিও প্রকাশ করার উচ্ছা প্রকাশ করেন নাঈম।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ