আজকের শিরোনাম :

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে দীপিকার বৈঠক স্থগিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২০, ১৭:২৫

করোনায় সৃষ্ট মহামারির জেরে গোটা বিশ্বে উদ্বেগজনক পরিস্থিতি নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান টেড্রোস আধানম ঘেব্রিসাসের সঙ্গে অভিনেত্রী দীপিকার বৈঠক অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানের সঙ্গে আলোচনায় বসার কথা ছিল দীপিকার। কিন্ত শেষ মূহূর্তে তা স্থগিত হয়ে গেল।  বুধবার রাতে ইনস্টাগ্রাম পোস্টে এ কথা জানান দীপিকা। তবে কেন বাতিল হলো বৈঠক? সে ব্যাপরে স্পষ্ট করে কিছুই জানাননি দীপিকা।

শুধু বলা হয়েছে ‘অনিবার্য কারণবশত স্থগিত রাখা হচ্ছে। তবে দীপিকা আবারো মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতন করে অনুরাগীদের জানিয়েছেন, 'এটা মহামারির সঙ্গে জড়িত খুবই গুরুত্বপূর্ণ বিষয় এবং আমি আশা করছি মানুষজন মানসিক স্বাস্খ্যকে আরও গুরুত্ব সহকারে দেখা শুরু করবে এই কঠিন সময়ে এবং তারপরেও, অনেক ভালোবাসা'।  

বৈঠক বাতিলের কথা ইনস্টাগ্রাম পোস্টে জানান দীপিকা। দীপিকার পক্ষ থেকে  এই বৈঠক বাতিলের কোনও কারণ জানানো না হলেও অনুরাগীদের একাংশ কিন্তু খুশি গোটা ঘটনায়।কারণ বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানের সঙ্গে দীপিকার এই আলোচনা নিয়ে শুরু থেকেই আপত্তি জানিয়েছিল তাঁরা। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ