এবার নিজের চুল কেটে ফেলেছেন সোনালি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০১৮, ১৩:০৭

ঢাকা, ১১ জুলাই, এবিনিউজ : বলিউডে এক সময়ে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী। সেই সোনালি বেন্দ্রের শরীরে হাইগ্রেড ক্যানসার ধরা পড়েছে। আর তা ছড়িয়ে পড়ছে সারা দেহে।

এবার নিজের চুল কেটে ফেলেছেন সোনালি বেন্দ্রে। আর সেই ভিডিও তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যাতে দেখা গেছে তিনি কাঁদছেন।

ভিডিওতে দেখা যায়, নিউইয়র্কের একটি সেলুনে নিজের পছন্দের চুল কেটে তিনি কেমন যেন অন্যমনস্ক হয়ে যান। এরপর হাত দিয়ে মুখ ঢাকেন। একসময় কেঁদে ফেললেন সোনালি।

বোঝাই যাচ্ছে ক্যানসারের চিকিৎসার জন্য নিজের হেয়ার স্টাইল বদলে ফেলেছেন অভিনেত্রী। এক কথায় চিকিৎসার জন্য তিনি পুরোপুরি প্রস্তুত। চুল ছোট করে বলিউডের একসময়ের জনপ্রিয় এই তারকা তা-ই বোঝাতে চেয়েছেন।

চিকিৎসকদের মতে, সোনালি বেন্দ্রের দেহে ক্যানসার এখন চতুর্থ স্টেজে রয়েছে। আর তা খুবই ঝুঁকিপূর্ণ ও আশঙ্কাজনক। মোটেও ভালো নয়। নিজের এই অসুস্থতার কথা গত বুধবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে টুইটারে লিখেছেন সোনালি। তিনি এখন নিউইয়র্কে চিকিৎসা নিচ্ছেন।

চিকিৎসা প্রসঙ্গে সেই টুইট বার্তায় সোনালি লিখেছেন, ‘এ পরিস্থিতি সামাল দেওয়ার জন্য দ্রুত উন্নত চিকিৎসা নেওয়া ছাড়া আর কোনো উপায় নেই। আমি চিকিৎসকের পরামর্শে তা-ই করছি।’

বিবৃতির শেষে সোনালি লেখেন, ‘আমি এই যুদ্ধ চালিয়ে যাব। আমি জানি, এই যুদ্ধে আমার শক্তি হয়ে পাশে থাকবে আমার পরিবার ও বন্ধুরা।’

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ