মারধরের অভিযোগে জনি ডেপের বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০১৮, ১৪:০০

ঢাকা, ১০ জুলাই, এবিনিউজ : হলিউডের জনপ্রিয় অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ অভিনেতার পরবর্তী সিনেমা সিটি অব লাইসের একজন ক্রুকে মারধরের অভিযোগে সম্প্রতি তার বিরুদ্ধে এ মামলা হয়েছে। 

পশ্চিমা সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, জনি ডেপের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন লোকেশন ম্যানেজার গ্রেগ রকি ব্রুকস । তিনি অভিযোগ করেছেন, জনি ডেপ তার পাজরের বাঁ পাশে সজোরে দুবার ঘুষি মেরেছেন। ঘটনাটি ঘটে ২০১৭ সালের এপ্রিলে। লস অ্যাঞ্জেলেসের বার্কলে হোটেলের ভেতর ও আশপাশে সিটি অব লাইস সিনেমার শুটিং চলছিল। সে দিনের মতো সিনেমার শুটিং বন্ধ করার কথা বললে তাকে আঘাত করা হয়।

ব্রুকস দাবি করেছেন, এ বিষয়ে মামলা না করার জন্য তাকে একটি চুক্তিতে স্বাক্ষর করতে বলা হয়েছিল। কিন্তু তিনি এতে রাজি না হওয়ায় তাকে চাকরিচ্যুত করা হয়। 

তিনি অভিযোগ করেন, তাকে মারধরের সময় জনি ডেপের মুখ থেকে মদের গন্ধ পাওয়া যাচ্ছিল। এ ছাড়া এ অভিনেতা শুটিং সেটে মদ পান ও মাদকসেবন করেন বলেও অভিযোগ করেন ব্রুকস।

জনি ডেপের পাশাপাশি প্রযোজক মিরিয়াম সেগাল, পরিচালক ব্র্যাড ফারম্যান, প্রযোজনা প্রতিষ্ঠান গুড ফিল্মস ও ইনঢিনিটাম মিহিলর বিরুদ্ধেও মামলা করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্তদের পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি বলে সংবাদমাধ্যমটিতে জানানো হয়েছে।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ