আজকের শিরোনাম :

বিবার-হেইলি বাগদান সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৮, ২০:৪৮

ঢাকা, ০৯ জুলাই, এবিনিউজ : প্রেমিকা সেলেনা গোমেজের সাথে কানাডিয়ান পপ তারকা জাস্টিন বিবারের প্রেমের খবর বিশ্বব্যাপী আলোচিত। তবে জনপ্রিয় গায়ক সেলেনার বাহুডোর ছেড়েছেন বহু আগেই। এরপর মার্কিন মডেল হেইলি বল্ডউইনের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন। সেই প্রেম আরও মজবুত হতে যাচ্ছে।

কারণ, বিবার ও হেইলি বাগদান সম্পন্ন করেছেন। এর ফলে মন ভাঙল বিশ্বের কোটি তরুণীর। শনিবার (৭ জুলাই) বাহামাসের একটি রিসোর্টে তাদের বাগদান হয়েছে বলে জানিয়েছে বিবিসি ও গার্ডিয়ান।

প্রতিবেদনে জানা যায়, জাস্টিন-হেইলির বাগদান অনুষ্ঠান শুরু হওয়ার আগে আমন্ত্রিত অতিথিদের ফোন বন্ধ রাখার অনুরোধ করেছিলেন জাস্টিনের নিরাপত্তারক্ষীরা। যাতে তাদের বাগদানের কোনো ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে না পড়ে।

বাগদানের বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি জাস্টিন-হেইলি। তবে জাস্টিনের বাবা জেরেমি বিবার ইনস্টাগ্রামে ছেলের একটি স্থিরচিত্র শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন। ছেলের শেয়ার করা ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমার জীবনের পরবর্তী অধ্যায়ের জন্য আনন্দিত।’

জাস্টিন বিবার শিগগিরই আনুষ্ঠানিক ভাবে জানাবেন তাদের বিয়ের আনুষ্ঠানিকতার তারিখ। তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। সেজন্য নতুন জীবনে তাদের দুজনকে তো অভিনন্দন জানানোই যেতে পারে।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ