আবারও বাড়ছে ‘রোবট ২’র অপেক্ষা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০১৮, ১২:০৬

ঢাকা, ০৪ মে , এবিনিউজ : বলিউডে চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলোর একটি ‘রোবট’-এর সিক্যুয়াল ‘রোবট ২’। ভারতের সবচেয়ে ব্যয়বহুল ছবি ঘোষণা করায় সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছবিটি। শুটিং শেষ হয়েছে ‘রোবট ২’-এর। এখন অপেক্ষায় ছবির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে। আমেরিকান একটি কোম্পানির সঙ্গে চুক্তিও হয়েছে ছবির প্রযোজকের।

প্রায় চারশ কোটি রুপি ব্যয়ে নির্মিত ছবিটির পরিচালনা করছেন তামিল ছবির নির্মাতা এস শঙ্কর। ছবিটির জন্য পুরো ভারতবর্ষই অপেক্ষায় রয়েছে। প্রথমে শোনা গিয়েছিল চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে সিনেমাটি। তবে বলিউড হাঙ্গামা বলছে, ‘রোবট ২’র অপেক্ষা আরো বাড়ছে। এ বছর ছবিটি মুক্তি নাও পেতে পারে।

ভারতীয় সিনেমার ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে যাচ্ছে ‘রোবট-২’! ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে বলিউডের তারকা অক্ষয় কুমার ও দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের দ্বৈরথ!

‘রোবট ২’ টিমের একজন বলিউড হাঙ্গামাকে জানান, ছবিটির পোস্ট প্রোডাকশনে অনেক সময় লাগবে। ফলে এই বছরে ছবিটি পর্দায় নাও আসতে পারে। তবে ২০১৯ সালের জানুয়ারিতে নিশ্চিত বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

শোনা যাচ্ছে আগামি জুনে পোস্ট প্রোডাকশনের কাজে যাবে ‘রোবট ২’। এটা যদি জুলাইয়েও শেষ হয় তবুও পূর্ব নির্ধারিত সময় আগস্টে ছবিটি মুক্তি দেয়া সম্ভব নয়।

এবিএন/নির্মল/জসিম/এনকে

এই বিভাগের আরো সংবাদ