আজকের শিরোনাম :

চিন্তা-ভাবনা করেই স্যুইমসুট পরেছি: মনীষা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৮, ১৫:৫২

ঢাকা, ০৯ জুলাই, এবিনিউজ : মন থেকে ভালোবাসা আর শরীরী প্রেমের দ্বন্দ্ব নিয়েই তৈরি ‘লাস্ট স্টোরিজ’। চারটি ভিন্ন ধরনের গল্প রয়েছে এই সিনেমাতে। যেখানে রাধিকা আপ্তে, কিয়ারা আডবানি, সঞ্জয় কাপুর, ভিকি কৌশল, মনীষা কৈরালাসহ অনেকেই অভিনয় করেছেন।

একটি গল্পে মনীষা কৈরালা মুখ্য ভূমিকায় রয়েছেন। সেই কাহিনীতে একটি মহিলা রীনার সঙ্গে তার স্বামীর বেস্ট ফ্রেন্ডের একটি সম্পর্ক তৈরি হয়। নিজের মনের জটিলতাকে কাটিয়ে কীভাবে রীনা সেই ব্যক্তির সঙ্গে সম্পর্কটা টিকিয়ে রাখতে পারে সেটাই দেখার বিষয়। সেই কাহিনীতে স্ক্রিপ্টের ডিমান্ডে মনীষাকে একটি দৃশ্যে পড়তে হয়েছে স্যুইমসুট। এতদিনের ফিল্মি ক্যারিয়ারে মনীষা আগে কখনও বিকিনি বা স্যুইমসুট পরেননি। প্রথমবার অনস্ক্রিন বিকিনি পরে বেশ নার্ভাস অভিনেত্রী।

প্রথমে বিকিনি পরার কথাটি শুনে ঘাবড়ে গিয়ে নাকচ করে দিয়েছিলেন মনীষা। বহু প্রচেষ্টার পর পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় তাকে বিকিনি পরার দৃশ্যেটির গুরুত্ব বুঝিয়ে রাজি করাতে সফল হয়েছিলেন। সে কথাই জানালেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘স্যুইমসুট পরার আইডিয়াটা দিবাকরের ছিল। দিবাকর আমার কাছে এসে বললেন- উনি কীভাবে দৃশ্যটি ভিস্যুয়ালাইজ করেছেন। আমি প্রথমই চমকে উঠি। আমি বলেও ছিলাম- আমি কেন? যখন আমার বয়স কম ছিল তখনও আমি স্যুইমসুট পরিনি। তাহলে এখন কেন। তখন দিবাকর আমায় পুরো ব্যাপারটা বোঝালেন। কেন স্যুইমসুটের দৃশ্যটা গুরুত্বপূর্ণ। ও বলেছিল দর্শক আমায় কখনও স্যুইমসুটে দেখেনি আর সেটাই কারণ হিসেবে ধরে আমার স্যুইমসুটটা পরা উচিত। আমিও বেশ ভাবনা চিন্তা করেই পরে রাজি হই।’
সূত্র : কলকাতা টুইন্টিফোর

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ