আজকের শিরোনাম :

‘ক্যটারিনার সঙ্গে ওয়ার্ক আউট করা স্বাস্থ্যের জন্য বিপজ্জনক’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৮, ১৯:৪৫

ঢাকা, ০৮ জুলাই, এবিনিউজ : বিধিবদ্ধ সতর্কীকরণ জারি করছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাও আবার আরেক ক্যাটরিনার জন্য। সকলের প্রিয় ক্যাটরিনা নাকি বিপজ্জনক। তার থেকে দূরে থাকা উচিত বাকিদের। কী এমন হল যে  সোনাক্ষীর সঙ্গে ক্যাটরিনাকে বিপজ্জনক বলে উঠলেন হঠাৎ। সৌজন্য সোনাক্ষীর ইনস্টাগ্রাম ভিডিও।

যেখানে ক্যাটরিনার সঙ্গে ওয়ার্ক আউট করছেন সোনাক্ষী। ভিডিওতে দুই অভিনেত্রী একটি ফ্লোর এক্সারসাইজ করছেন। যা ক্যাটরিনা নিমেষে করতে পারলেও সোনাক্ষীকে বেশ কসরত করতে হচ্ছে। ভিডিওতে দু’জন নায়িকা ছাড়াও রয়েছেন ফিটনেস ট্রেনার রেজা কাটানি। সোনাক্ষী ওয়ার্ক আউটটি কষ্ট করে করছেন বলেই কাকুতি মিনতি করছেন সাহায্যের জন্য।

কিন্তু ক্যাটরিনা এবং রেজা কেউই তার কথায় পাত্তা না দিয়ে তাকে একরকম জোর করেই এক্সারসাইজ করাচ্ছেন। সেই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘বিধিবদ্ধ সতর্কীকরণ : ক্যটারিনার সঙ্গে ওয়ার্ক আউট করা স্বাস্থ্যের জন্য বিপজ্জনক।’

এরই সঙ্গে পাশাপাশি লিখেছেন, ‘বা তার উল্টোও হতে পারে।’

ক্যাটরিনা যে কতটা ফিটনেস ফ্রিক সে বিষয় কারও কোনও সন্দেহ নেই। অন্যান্য অভিনেতাদের সঙ্গে ওয়ার্ক আউট করেও তাদেরও মাত দিয়েছেন নায়িকা।

ক্যাটরিনার সঙ্গে ওয়ার্ক আউট করতে গিয়ে নাজেহাল অবস্থা হয়েছে সোনাক্ষীর। সেই মজার ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল সাইটে, যা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সোনাক্ষীও তামাশা করেই এমন লেখাটি লিখেছেন।

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ