আজকের শিরোনাম :

এবার ‌'মি টু' নিয়ে আলোচনায় কিয়ারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২০, ১৩:২২

হলিউড পেরিয়ে বলিউডে আছড়ে পড়েছিল #মিটু আন্দোলনের জোয়ার। বলিউডে এ আন্দোলনের পুরোধা অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পাটেকরের বিরুদ্ধে 'হর্ন ওকে প্লিজ' সিনেমার সেটে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন তনুশ্রী। তারপর উঠেছে একের পর এক হেনস্তার অভিযোগ। সে ঘটনাকেই এবার নেটফ্লিক্সের পর্দায় তুলে ধরা হয়েছে। কিয়ারা আদবানি অভিনীত সিনেমাটির নাম 'গিল্টি'। গত ৬ মার্চ নেটফ্লিক্সে এটি মুক্তি পেয়েছে।

যৌন হেনস্তার মতো বিষয়কে কেন্দ্র করে তৈরি হয়েছে এই সিনেমা। স্বভাবতই এ নিয়ে প্রশ্ন করা হলে অকপট হলেন কিয়ারা। জানালেন, # মিটু নিয়ে সরব হওয়ার পর অনেক মানুষকেই পাশে পান না মেয়েরা। এই সিনেমার মধ্য দিয়ে এটাই দেখাতে চেয়েছেন অভিনেত্রী। এমনকি যৌন হেনস্তার মতো সংবেদনশীল একটি বিষয় নিয়ে মুখ খুললে তা নিয়ে হাজারো বিতর্ক তৈরি হতে পারে ভেবে অনেকেই নীরব থাকেন।

তারপরই কিয়ারা বলেন, কোনো মেয়ে যখন পার্টিতে গিয়ে এ ধরনের অনভিপ্রেত ঘটনার শিকার হয়, তখন সবাই ভাবেন, এর পেছনে নিশ্চয় মেয়েটিরও কোনো দোষ ছিল। ফলে মেয়েটিও নিজে 'মহাঅপরাধ' করে ফেলেছে ভেবে অপরাধবোধে ভুগতে থাকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল 'গুড নিউজ'। সেখানে অক্ষয় কুমার, কারিনা কাপুর খানের সঙ্গে স্ট্ক্রিন শেয়ার করেছিলেন কিয়ারা আদবানি। এবার নেটফ্লিক্সের প্রযোজনায় কিয়ারা কেমন চমক দেখান, তা বলবে গুগল রেটিং।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ