আজকের শিরোনাম :

শাহরুখ-কাজলকে নিয়ে আবারো কাজ করতে চান করণ!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০১৮, ১২:১৩

ঢাকা, ০৬ জুলাই, এবিনিউজ : বলিউডের সর্বকালের সেরা জুটির তালিকায় অন্যতম বলিউড কিং শাহরুখ খান ও কাজল। এই জুটিকে দর্শক অনেক আগেই গ্রহণ করেছে। তাদের অভিনয় রসায়নে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তারা।

‘বাজিগর’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশী কাভি গাম’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো দর্শকনন্দিত সব সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এই জুটিকে শেষ একসঙ্গে দেখা গেছে ২০১৫ সালে `দিলওয়ালে` ছবিতে।

করণ জোহর বলিউডের অন্যতম সেরা পরিচালক ও প্রযোজক। শাহরুখ খান ও কাজলের সঙ্গে রয়েছে তার ঘনিষ্ঠ বন্ধুত্ব। সম্প্রতি তিনি আবারও এই জনপ্রিয় জুটিকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। এজন্য তিনি নতুন ছবির স্ক্রিপ্ট তৈরির কাজও শুরু করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ‘ছবির বিষয়টি এখনও প্রাথমিক অবস্থায় আছে। করণ শাহরুখ ও কাজলকে নিয়ে কাজ করতে দারুন আগ্রহী। এরই মধ্যে শাহরুখ ও কাজলকে তিনি তার ইচ্ছার কথা জানিয়েছেন। তবে এখন পর্যন্ত দুইজনের কেউই অফিসিয়ালি চুড়ান্ত সিদ্ধান্তের কথা বলেননি। এখনও তাদের সঙ্গে কণের আলোচনা চলছে। সব কিছু ঠিক থাকলে আবারও পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ-কাজলকে।’

করণের এমন সিদ্ধান্তে স্বভাবতই খুশী শাহরুখ-কাজলের ভক্তরা। তারা চান পর্দায় আবার ফিরে আসুক তাদের পছন্দের জুটি। এর আগে এক সাক্ষাৎকারে করন বলেছেন, ‘শাহরুখকে নিয়ে আবারও সিনেমা করতে চাই। গত দুই বছরে যদিও শাহরুখ খানের সঙ্গে দুইটি ছবি একসঙ্গে প্রযোজনা করেছি,কিন্তু তার সঙ্গে ছবি করতে পারাটা দারুণ ব্যাপার। কারণ যখনই আমরা একসঙ্গে কাজ করেছি তখন সেটা অসাধারণ কাজ হয়েছে।’

এবিএন/মাইকেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ