জয়ললিতা নাকি কঙ্গনা, চেনেন কী?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৮

সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের একটি ছবি। এক নজরে চেনা যাচ্ছে না এটি জয়ললিতা না কঙ্গনার ছবি।

তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বয়োপিক ‘থালাইভি’র একটি ছবি এটি। কঙ্গনার বোন রঙ্গোলি, তার টুইটারে পোস্ট করেছেন কঙ্গনার ছবি। জয়ললিতার ৭০তম জন্মবার্ষিকীতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

সাদা শাড়িতে কঙ্গনা রানাওয়াত, কপালে লাল টিপ, একেবারে জয়ললিতার আদলে। এক নজরে চেনা যাচ্ছে না জয়ললিতা না কঙ্গনা। ছবির ফার্স্টলুকে বলিউড কুইনের যে ছবি দেখা গিয়েছিল, তার থেকেই বেশি বাস্তবসম্মত এবারের ফোটো। আগের ছবি দেখে সমালোচকদের মত ছিল, অনেক বেশি সিজিআই ব্যবহার করে কঙ্গনাকে স্বাস্থ্যবান দেখানো হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

এ এল বিজয়ের পরিচালনায় থালাইভি’র চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিতে কঙ্গনা রানাওয়াতকে দেখা যাবে জয়ললিতার চরিত্রে। এছাড়াও অরবিন্দ স্বামী রয়েছেন এমজিআরের ভূমিকায়। শোনা যাচ্ছে যিশু সেনগুপ্তকে দেখা যাবে শোভন বাবুর চরিত্রে। মাধো এবং পূর্ণাকে যথাক্রমে রামচন্দ্র ও শশীকলা নটরাজনের চরিত্রে পর্দায় আসতে চলেছেন।

পরিচালক বিজয় বলেন, ‘আমাদের বায়োপিক জয়ললিতাকে উদযাপন করতে ইচ্ছুক। একই সাথে দর্শকদের ভাল সিনেমাটিক অভিজ্ঞতা দেয়ার বিষয়েও লক্ষ্য রাখছি। তিনি একজন যোদ্ধা এবং তার গল্পটি বলা প্রয়োজন।’

তিনি আরও বলেন, ‘ছবির চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ, যিনি বাহুবলী ও মণিকর্ণিকা:দ্য কুইন অফ ঝাঁসি’র স্ক্রিপ্ট লিখেছেন। জে দীপকের কাছে অত্যন্ত ঋণী, যিনি জয়ললিতার বায়োপিকের সম্মতি দিয়েছেন।’

আগামী ২৬ জুন একই সাথে হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাচ্ছে ‘থালাইভি’।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ