আজকের শিরোনাম :

শাবনূরকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান শাহ্

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২১

চিত্রনায়িকা শাবনূরকে বিয়ে করতে চেয়েছিলেন প্রয়াত নায়ক সালমান শাহ্। পিবিআইয়ে’র তদন্তে সালমানের মামা ও সালমানের বাসার কাজের সহযোগি ও পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়া জিজ্ঞাসাবাদে বিষয়টি স্পষ্ট ফুটে ওঠে।

সোমবার রাজধানীর ধানমন্ডির পিবিআই হেড কোয়ার্টার্সে এসব তথ্য দেন সংস্থাটির প্রধান বনজ কুমার মজুমদার।

পিবিআই প্রধান জানান, তদন্তের প্রয়োজনে যখন আমরা সালমানের বাসায় কাজের সহযোগী মনোয়ারা বেগমকে জিজ্ঞাসাবাদ করি তিনি জানান, ‘সালমান শাবনূরকে বিয়ে করতে চেয়েছিলেন, সামিরা ও শাবনূরকে নিয়ে একসঙ্গে সংসার করতে চেয়েছিলেন। কিন্তু সামিরা তাতে রাজি হন নি।’

মনোয়ারা বেগম পিবিআইকে আরো জানান, সালমানের মৃত্যুর আগের দিন রাতেও শাবনূরকে নিয়ে সামিরার সঙ্গে ঝগড়া হয়। ওই সময় শাবনূরকে কল দিয়ে সালমান বলেছিলেন আর কখনো ফোন না দিতে।

শাবনূরের উপহার দেয়া সিটিসেল ফোনটি এরপরেই ভেঙ্গে ফেলেন। এরআগে শাবনূরের আরেকটি দামি উপহার (একটি টেবিল ফ্যান) ভেঙ্গে ফেলে সালমান।

মনোয়ারা বেগম জানান, শাবনূর প্রায়ই বাসায় আসত, এই বিষয়গুলো নিয়ে প্রায়ই সালমান সামিরা ঝগড়া হতো। মাঝে মাঝে সামিরা রাগ করে চট্টগ্রাম চলে যেত।

সেসময় সালমানের পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়া ইজ্জাতুন নেছা সুইটিকে জিজ্ঞাসাবাদেও এমন তথ্য পায় পিবিআই।

তিনিও জানান, সালমান শাবনূরের অতিরিক্ত ঘনিষ্ঠতা মেনে নিতে চাননি সামিরা। এই বিষয়গুলো নিয়ে সবসময়ই সংসারে ঝামেলা থাকত।

এদিকে পারিবারিক অশান্তির কারণে স্ত্রী সামিরাকে তালাক দিতে চেয়েছিলেন প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ।

পিবিআইয়ের জিজ্ঞাসাবাদে এমন তথ্য দেন সালমানের ছোট মামা আলমগীর কুমকুম। ওই সময় সালমান ফোনে মামাকে বলেছিলেন ‘আমি সামিরাকে তালাক দেব’।

আলমগীর কুমকুম আরও জানান সালমান মানসিক অবসাদে ভুগছিলেন। তার সন্তান হচ্ছিল না। সার্বিক বিষয় নিয়ে পারিবারিক কলহ লেগেছিল। তিনি শাবনূরকে বিয়ে করে একসঙ্গে সংসার করতে চেয়েছিলেন।

এদিকে সালমান শাহ্’র আত্মহত্যার কারণ জানিয়ে পিবিআইয়ের পক্ষ আরো জানানো হয়, সালমান শাহ্ ও চিত্রনায়িকা শাবনূরের অতিরিক্ত অন্তরঙ্গতা, স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ, মাত্রাধিক আবেগ প্রবণতার কারণে একাধিকবার আত্মঘাতী হওয়ার বা আত্মহত্যার চেষ্টা, মায়ের প্রতি অসীম ভালোবাসা, জটিল সম্পের্কর বেড়াজালে পড়ে পুঞ্জিভূত অভিমানে রূপ নেওয়া এবং সন্তান না হওয়ায় দাম্পত্য জীবনে অপূর্ণতা।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ