বিয়ে করলেন শাকিব খানের নায়িকা রোদেলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৮ | আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪১

কি ভাবছেন! এটা সিনেমার কোন বিয়ে ? না, সত্যিকারে বিয়ে করলেন ২০১৮ সালে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ সিনেমার নায়িকা রোদেলা জান্নাত। বৃহস্পতিবার বিকেলে তিনি বিয়ে করলেন মডেল সুজনকে।

রোদেলা জান্নাত জানান, এটা তাদের প্রেমের বিয়ে। একমাস আগে পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয় বিয়েটা আমরা করছি। কারণ, আমাদের মধ্যে বন্ডিংটা খুবই স্ট্রং ছিল।

রোদেলা জান্নাত বলেন, পরিচয় অনেকদিনের হলেও ছয় মাস ধরে সুজনের সঙ্গে আমার পরিচয়ের চেয়ে একটু বেশি কিছু ছিল। মানে প্রেম! বৃহস্পতিবার বিকেল চারটার দিকে রাজধানীর বাংলামটরের একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে শুধুমাত্র দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ের সংবর্ধনার আয়োজন করতে আরও মাসখানেক লাগবে।

রোদেলা জান্নাত বলেন, আমার একমাত্র ভাই দেশের বাইরে থাকেন। তার ফিরতে মাসখানেক দেরি হবে। সে ফিরলে ধুমধাম করে রিসিপশন করবো। তিনি জানান, বৃহস্পতিবার বিয়ের পরেই শ্বশুড়বাড়িতে উঠেছেন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) যাবেন বাবার বাড়িতে। রোদেলা জান্নাত বলেন, নতুন পরিবারে এসেও নতুন লাগছে না। কারণ, এখানে প্রত্যেকেই খুব মিশুক।

খালেদ হোসেন চৌধুরী সুজন সবার কাছে পরিচিত মডেল হিসেবে। দেশের বড়বড় ফ্যাশন ইভেন্টের র‍্যাম্পেও হেঁটেছেন তিনি। দেখা গেছে, বিভিন্ন ফ্যাশন হাউজের বিলবোর্ডে। কাজ করেছেন চলচ্চিত্রেও। জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ ছবিতে খলনায়ক হিসেবে তিনি নজর কেড়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন চলচ্চিত্র চয়নিকা চৌধুরীর ‘বিশ্ব সুন্দরী’।

রোদেলা জান্নাত বলেন, সুজন তার ভালো লাগার জায়গা থেকে মডেলিং, অভিনয় করে। এটা তার মূল পেশা নয়। তার পারিবারিক ব্যবসা রিয়েল এস্টেট। রোদেলা নিজের কাজের প্রসঙ্গে বলেন, আমি কখনই বলিনি, সিনেমাতে ক্যারিয়ার গড়বো। শাহেনশাহ-তে শখের মাথায় কাজ করেছিলাম। ছবি করার আগেই বলেছিলাম, আগে এটা মুক্তি পাবে; তারপর সিদ্ধান্ত নেব কাজ করবো কিনা! এখনও ওই সিদ্ধান্তে অটল। আগে ‘শাহেনশাহ’ মুক্তি পাক। তার আগ পর্যন্ত একেবারে সংসারী হয়ে থাকি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ