আজকের শিরোনাম :

ফের বিয়ে করছেন হৃতিক-সুজান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫৪

বিচ্ছেদ হয়েছে সেই ২০১৪ সালে। তবে দুজনের মধ্যে যোগাযোগ একেবারে বন্ধ হয়নি। সন্তানদের জন্য হলেও খবরাখবর নেওয়া হয়েছে এবং হচ্ছে। শুধু খবর নেওয়াই নয়, দেখাও হয়েছে বহুবার। এমনকি ঘুরতে গেছেন বিচ্ছেদের পরেও। তাদের এ মেলামেশা দেখে মনেই হয়েছে অভিমানে ঘটেছে বিচ্ছেদ। তবে কেউ কাউকে ছেড়ে দিতে নারাজ। প্রায় অর্ধ যুগ পরে মনের বরফ গলতে শুরু করেছে। ফের বিয়ে করতে চলেছেন বলিউড তারকা হৃতিক রোশন ও তার সাবেক স্ত্রী সুজান খান। এমন গুঞ্জনই উঠেছে সর্বত্র। সাবেক এ দম্পতির ঘনিষ্ঠ এক বন্ধু ভারতীয় গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন।

তার বক্তব্য, হৃতিক-সুসান আবার যে কোনো দিন দম্পতি হিসেবে সবার সামনে হাজির হবেন।

তিনি বলেন, ‘আবার বন্ধনে আবদ্ধ হওয়া নিয়ে কাজ করছেন তারা। এরই মধ্যে সম্পর্কের সমস্যার দিকগুলো তারা চিহ্নিত করেছেন এবং সাধ্যমতো তা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন। তাদের সময় দিন—অবশ্যই তারা আবার এক হবেন।’

দীর্ঘদিন প্রেম করে হৃতিক রোশন ও সুজান খান বিয়ের বন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। অবশ্য এর বছরখানেক আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন তারা। তবে আলাদা থাকলেও হৃতিক ও সুসানের পরিবারের মধ্যে এখনো সুসম্পর্ক বিদ্যমান। উভয় পরিবার একসঙ্গে সব উৎসব উদযাপন করে। তারা দুজন যখন ওই সব উৎসবে উপস্থিত হন, দেখে বোঝার উপায় থাকে না যে তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। বাচ্চাদের সঙ্গে নিয়ে দুজন একত্রে প্রায়ই বিভিন্ন স্থানে ঘুরতে যান।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ