অভিনয় করেই চলচ্চিত্রে প্রতিষ্ঠা পেতে চাই : কান্তা নুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২৭

নবাগত নায়িকা কান্তা নুর অভিনয় দক্ষতা প্রমাণ করেই টিকে থাকতে চান চলচ্চিত্রে। সম্প্রতি তিনি মুক্তি যুদ্ধের সিনেমা” উদীয়মান সূর্য” তে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। তার সাথে নায়ক চরিত্রে অভিনয় করেছেন আরেক সম্ভাবনাময় নায়ক সাদমান সামীর। কান্তা নুর ও সাদমান সামীরে রসায়নটা বেশ ভাল হয়েছে বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক ও প্রযোজক এস, এম, শফিউল আযম।

স্বাধীনতা দিবসকে সামনে রেখে মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র ” উদীয়মান সূর্য’ সিনেমাটির কাজ এগিয়ে চলেছে। লিনেট ফিল্মস এর  প্রযোজনায় সিনেমাটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন এস, এম, শফিউল আযম নিজেই।

সিনেমাটিতে নায়ক চরিত্রে সাদমান সামীর ও নায়িকা চরিত্রে কান্তা নুর প্রশংসনীয়  অভিনয় করছেন। এছাড়াও শিশির আহমেদ, তামান্না জুলি, ওবিদ রেহান, সাজ্জাদ সাজু, আনোয়ার সিরাজী, গুলশান আরা পপি, এবিএম সোহেল রশীদ, বিল্লু, আমিরুল ইসলাম, আসলাম আলী, ডাঃ শিউলী জামান, আমিরুল, আজম খান, শাহেলা আক্তার, সাদিয়া আফরিন, আহমেদ সাজু, এনায়েত রাজীব, বাবলু রাজা, নাজিরুল, মিষ্টি হাসান, আব্দুল আজিজ, পিনটু আকনজী, বিপুল,তৌফিক ডলার ও অন্যান্য অভিনয় করেছেন  মৌলিক গল্প ও গানের সিনেমা উদীয়মান সূর্য  দর্শকের প্রত্যাশা পূরনে সক্ষম হবে বলে আশা করছেন সিনেমার সকল অভিনতা, অভিনেত্রী ও কলা কৌশলীবৃন্দ।

এ প্রসঙ্গে নির্মাতা এস, এম, শফিউল আযম বলেছেন; এ সিনেমাটি দেখার পরে মুক্তি যুদ্ধের পক্ষের শক্তি পূনরায় দেশ প্রেমে উজ্জীবিত হবে এবং নতুন প্রজন্ম মুক্তি যুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারবে। ”মুসলিম হিন্দু যাই বলো আমরা মানুষ এবং বাঙালী” এই শ্লোগান সামনে রেখে সিনেমাটি নির্মাণ করা হয়েছে সেই সাথে সাম্প্রদায়িকতা ভুলে সকলকে এক প্লাট ফর্মে আনার চেষ্টা করেছি। দেশের প্রতি সব সময়ই আমার আলাদা একটা মমত্ববোধ কাজ করে। দর্শকের প্রত্যাশা পূরন হলেই নিজেকে স্বার্থক নির্মাতা হিসাবে মনে করবো।

ভাল সিনেমা নির্মাণের জন্য প্রয়োজন একটা ভাল টিম ওয়ার্ক। আমার সাথেও রয়েছে তরুন ও মেধাবীদের সমন্বয়ে গঠিত একটি ভাল টিম ও আন্তর্জাতিক চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত ব্যক্তিত্ব, যাদের কঠোর পরিশ্রমে শেষ হলো সিনেমাটির সুটিং কার্যক্রম। পুবাইল, শরীয়তপুর ও কুষ্টিয়ার মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে মুক্তি যুদ্ধের সিনেমা ”উদীয়মান সূর্য”।


এবিএন/মারুফ সরকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ