আজকের শিরোনাম :

যশোর-৬ কেশবপুর আসনে মনোয়ন প্রত্যাশী শাবানার স্বামী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৪

যশোর-৬ কেশবপুর আসনের মনোনয়ন প্রত্যাশায় সভা করেছেন কিংবদন্তী চিত্রনায়িকা শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় শাবানার শ্বশুরবাড়ি কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামে এ সভার আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী সভায় সভাপতিত্ব করেন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক এমপি আব্দুল হালিম।

সভায় চিত্রনায়িকা শাবানা বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বিভিন্ন সময় প্রার্থী হওয়ার ব্যাপারে বলেছেন। কিন্তু আমি সন্তানদের সময় দিতে চাই। তাছাড়া কেশবপুর আমার শ্বশুর বাড়ি। এখান থেকে প্রার্থী হলে আমার স্বামীই হবেন। আমি তার জন্য আপনাদের (স্থানীয় জনগণ) সমর্থন প্রার্থণা করছি।

সভায় ওয়াহিদ সাদিক বলেন, কেশবপুর আমার জন্মস্থান। ফলে জন্মস্থানের উন্নয়নে সবসময় কাজ করার তাগিদ বোধ করি। যে কারণে এ অঞ্চলের জনপ্রতিনিধি হতে আপনাদের (স্থানীয় জনগণ) সমর্থন কামনা করছি। আপনারা সমর্থন দিলে মনোনয়ন পেতে গণসংযোগ শুরু করবো।

প্রসঙ্গত, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন মন্ত্রী ইসমত আরা সাদেক ২১ জানুয়ারি মারা যান। জাতীয় সংসদে ২৮ জানুয়ারি আসনটি শূন্য ঘোষণা করা হয়। ইসমাত আরা সাদেকের মৃত্যুর পর কেশবপুরে চলছে নানা রাজনৈতিক সমীকরণ। তারই ধারাবাহিকতায়  শাবানার আগমন এলাকায় নতুন মাত্রা পেয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ