আজকের শিরোনাম :

আগামীকাল চরফ্যাশন মাতাবেন শাকিব-পপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২০, ১৯:৪৫

শাকিব খান ও চিত্রনায়িকা পপি একসঙ্গে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। জুটি হিসেবে বেশ সাফল্যও অর্জন করেন তারা। কিন্তু বিগত দশ বছর একসঙ্গে কোথাও দেখা যায়নি তাদের। নতুন কোনও ছবিতে, কিংবা কোনও স্টেজ শোতেও।

তবে এবার তাদের একসঙ্গে দেখা যাবে। ভোলার চরফ্যাশনের একটি প্রোগ্রামে শাকিব খান ও পপি একসঙ্গে এক মঞ্চে পারফর্ম করবেন বলে নিশ্চিত করেছেন শাকিব খান ও পপি দু'জনেই। এ উপলক্ষে দুজনেই রিহার্সেলে বেশ ব্যস্ত সময় পার করছেন। বেশ কিছু গানে কোমর দোলাতে প্রস্তুতি নিচ্ছেন তারা।

জানা গেছে,  মঞ্চে শাকিব-পপি তাদের অভিনীত ছবিগুলোর গানের সঙ্গে মঞ্চে নাচবেন। নতুন করে নাচের কোরিওগ্রাফি করেছেন নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগ। অনুষ্ঠানটি হচ্ছে ভোলার চরফ্যাশনের একটি ঐতিহ্যবাহী স্কুলে। শুধু শাকিব-পপিই নয়, এতে পারফর্ম করবেন ফেরদৌস, মৌসুমী ও রিয়াজও। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে হেলিকপ্টারে করে চরফ্যাশনের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তারা। 

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘চরফ্যাশনের দারুণ একটি অনুষ্ঠান হচ্ছে। এর আগে কুমিল্লায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর আয়োজন হিসেবে একটি স্টেজ শোতে পারফর্ম করলাম। সেখানে হাজার হাজার মানুষের উপস্থিতি আমাকে মুগ্ধ করেছে। আশা করছি চরফ্যাশনেও দর্শকের ভালো সাড়া পাবো।

পপি বলেন, আমরা আমাদের অভিনীত সিনেমাগুলোর গানে পারফর্ম করবো।  অনেকদিন পর আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করি নতুন অভিজ্ঞতা হবে আবারও।'

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ