ভারতের আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘হুল্লোড়’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০, ২০:১১

কোলকাতার ছবি ‘হুল্লোড়’ ভারতে মুক্তির আগেই শুক্রবার (২৪ জানুয়ারি) বাংলাদেশে মুক্তি পেল। আমদানিকারক প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানায়, দেশের ৪০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়েছে ‘হুল্লোড়’। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, রাজধানীতে বলাকা, মধুমিতা, শ্যামলী, ব্লকবাস্টারসহ অনেক হলেই চলছে ছবিটি।

তিনি আরও বলেন, বিণিময়ের ছবি হিসেবে কলকাতার সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল ‘হুল্লোড়’। কিন্তু কলকাতা মুক্তির তারিখ পেছানো হয়েছে। আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে। এই প্রথম এমন ঘটনা ঘটেছে।

অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ‘হুল্লোড়’ ছবিতে অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম সাহানী, দর্শনা বণিক প্রমুখ। কলকাতার নামি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত ‘হুল্লোড়’ বাংলাদেশে মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে গেছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা জানান, বাংলাদেশে শুক্রবার (২৪ জানুয়ারি) হুল্লোড় মুক্তি পেলেও পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ১৩ ফেব্রুয়ারি। এদিকে, প্রযোজক ও পরিবেশক সমিতি সূত্রে জানা গেছে, ২৪ জানুয়ারি ‘হুল্লোড়’র সাথে আর কোন ছবি মুক্তি পায়নি।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ