বিয়ের পরদিনই আইসিইউতে অভিনেতা দীপঙ্কর দে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২০, ০০:১৩

কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিয়ে করেছেন দীর্ঘ দিনের প্রেমিকা অভিনেত্রী দোলন রায়কে। এই খবর যখন কলকাতার মিডিয়া পাড়ায় চাউর হয়েছে, ততক্ষণে হাসপাতালে অভিনেতা দীপঙ্কর দে।

বিয়ের পরদিনই শুক্রবার (১৭ জানুয়ারি) বিকালে শ্বাসকষ্টজনিত সমস্যায় বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে এই অভিনেতাকে। ভারতীয় একাধিক গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন অভিনেতার স্ত্রী দোলন রায়।

দোলন জানিয়েছেন, দীপঙ্কর সিওপিডিতে আক্রান্ত। হঠাৎই শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এই মুহূর্তে আইসিইউতে রাখা হয়েছে তাকে।

বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার একটি রেস্তোরাঁয় দীর্ঘদিনের সঙ্গী দোলন রায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা দীপঙ্কর দে। ঘরোয়া সে আয়োজনে হাতে গোনা কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিলেন। সে তালিকায় রয়েছেন- নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, ধ্রুব কুণ্ডু, লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়, সৌমিত্র মিত্রসহ বেশ কয়েকজন। এছাড়াও উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশিষ।

বিয়েতে সাদা পঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কাড়েন দীপঙ্কর। ৪৯ বছর বয়সী দোলনের পরনে ছিল লাল বেনারসী। খোপায় লাল ফুল, সোনার গয়না সজ্জিত। সিঁথিতে চওড়া সিঁদুর। অনুষ্ঠান শেষে রাতে সেখান থেকেই নিজের বাড়িতে ফেরেন দম্পতি। সকালে ৭৫ বছর বয়সী দীপঙ্করবাবু শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। এরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

জানা যায়, দোলন রায়ের সঙ্গে দীপঙ্করের লিভ টুগেদার ছিল দীর্ঘদিনের। সেটিকেই এবার আইনি স্বীকৃতিতে পরিণত করলেন তারা। তাদের সম্পর্কের কথা জানতেন ইন্ডাস্ট্রির সবাই।

প্রায় ৫ দশকের কর্মজীবনে একের পর এক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন দীপঙ্কর দে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ