আজকের শিরোনাম :

সুচরিতার কাছে ক্ষমা চাইলেন পরিচালক শিকদার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২০, ১৮:২৬ | আপডেট : ১৭ জানুয়ারি ২০২০, ১৮:২৮

পাবনায় সিনিয়র অভিনেত্রী সুচরিতার সঙ্গে অসদাচরণ করেন তরুণ পরিচালক রফিক শিকদার। ১৩ জানুয়ারি এ ঘটনার জেরে বৃহস্পতিবার বিকেলে এফডিসির পরিচালক সমিতির অফিসে আলোচনায় বসেন কার্য্য নির্বাহী কমিটির সদস্যরা। সেখানে সুচরিতার কাছে ক্ষমা চান পরিচালক রফিক শিকদার।

পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, যিনি ছবির প্রযোজক তিনি নতুন। এটা তার প্রথম ছবি। শুটিংয়ে যদি এভাবে গণ্ডগোল হয় তাহলে ওই প্রযোজক নিরাশ হয়ে আর ছবি বানাবেন না। তাই দুপক্ষকে ডেকে মিমাংসা করে দিয়েছি। সুচরিতার মতো সিনিয়র শিল্পীর সাথে খারাপ আচরণ করায় পরিচালক রফিক শিকদার ক্ষমা চেয়েছেন।

পরিচালক সমিতির উপসচিব শাহীন সুমন বলেন, রফিক শিকদারের মায়ের সমতুল্য সুচরিতা। মা-ছেলের মধ্যে অনেক সময় মনোমালিন্য হয়। পরিচালক সমিতির সদস্যরা প্রত্যেকেই বিষয়টির সুষ্ঠ মিমাংসা করেছেন। রফিক শিকদার তার ভুলের জন্য সুচরিতার কাছে ক্ষমা চেয়েছেন। এখন তাদের মধ্যে আর কোনো ঝামেলা নেই।

মিমাংসা শেষে অভিনেত্রী সুচরিতা বলেন, ক্ষমা মহত্বের লক্ষণ। আমি রফিক শিকদারকে ক্ষমা করে দিয়েছি। তার বিরুদ্ধে আমার আর কোনো অভিযোগ নেই। ২৩ জানুয়ারি হজে যাবো। সেখান থেকে ফিরে ফেব্রুয়ারিতে ‘বসন্ত বিকেল’ ছবির বাকি অংশের শুটিং করে দেব।

রফিক শিকদার বলেন, যেহেতু পরিচালক সমিতি আপোষের ব্যবস্থা করেছেন, তাদের হস্তক্ষেপে এই নিষেধাজ্ঞা উঠিয়ে নেওয়া হবে। এমন আশ্বাস পেয়েছি সমিতি থেকে।

তিনি বলেন, আমাদের মধ্যে এখন কোনো ঝামেলা নেই। আমি তাঁর সন্তান সমতুল্য। কথা কাটাকাটির এক পর্যায়ে দুজনে রাগের বসে দুজনকে কটু কথা বলেছি। এজন্য আমি ছেলে হয়ে তাঁর কাছে ক্ষমা চেয়েছি। উনিও মায়ের মতো আমাকে ক্ষমা করে দোয়া দিয়েছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ