আজকের শিরোনাম :

সুচরিতার সাথে বাজে আচরণের অভিযোগ পরিচালকের বিরুদ্ধে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২০, ২১:৫০

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সুচরিতা শুটিং স্পটে বাজে আচরণ করার অভিযোগ তুলেছেন। তার অভিযোগের তীর পরিচালক রফিক শিকদারের বিরুদ্ধে।

সুচরিতা জানান, রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ নামে ছবির কাজে পাবনা যাবার পর সময়মতো শুটিং না করে সারাদিন বসিয়ে রাখেন তাকে। পরে পরিচালকের সঙ্গে তর্ক শুরু হলে তিনি ঢাকায় চলে আসেন। ঢাকায় এসে এ ঘটনায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে পরিচালকের শাস্তি দাবি করে লিখিত অভিযোগও দেন তিনি।

এরই মধ্যে সিনিয়র অভিনেত্রী সুচরিতা’র সাথে অসদাচরণ করায়, পরবর্তী সিদ্ধান্ত না দেয়া পর্যন্ত সমিতির সকল সদস্যকে পরিচালক রফিক শিকদারের যে কোনও শুটিং এবং ডাবিং থেকে বিরত থাকার জন্য বলা হয়েছে।

পরিচালক রফিক শিকদার বলেন, এটা একটা মিথ্যে অভিযোগ। উনি (সুচরিতা) আমার সঙ্গে বাজে ব্যবহার করেছেন। আমার মৃত মাকে নিয়ে গালি দিয়েছেন। আমি অনুরোধ করেছিলাম এ ধরনের গালি গালাজ না করতে। তারপরও তিনি এমন ব্যবহার করেছেন।

ঘটনা নিয়ে পরিচালক বলেন, উনি বলছেন যে তিনি শুটিং না করানোর কারণে দুই ঘণ্টা বসেছিলেন। আমি বলেই নিয়েছিলাম যে, আপনার দুটি দৃশ্যের শুটিং করলাম। এখন নায়িকার দৃশ্যের কাজ করবো। তাই দুই ঘণ্টা বিশ্রাম নিন আপনি। কারণ সূর্যের আলো থাকতে থাকতে ওই দৃশ্যের কাজটি শেষ করতে হবে। আমি তাকে বিশ্রামে রেখে শুটিং করতে চলে যাই। এটাই তার অভিমান। কেন তাকে বসিয়ে রাখা হলো। এটার জন্য তিনি আমার সঙ্গে অশালীন আচরণ করে শুটিং না করে শুটিং স্পট থেকে ঢাকায় চলে আসেন। আমি তো উল্টো প্রযোজক সমিতিতে বিচার দেবো। তিনি শুটিং না করে শিডিউল ফাঁসিয়ে কেন চলে এলেন?

উল্লেখ্য, সম্প্রতি পাবনায় রফিক শিকদারের পরিচালনায় ‘বসন্ত বিকেল’ ছবির কাজ শুরু হয়। এ ছবিতে অভিনয় করছেন শিপন মিত্র, তানভীর তনু, নবাগত শাহ হুমায়রা সুবহা, সুচরিতাসহ আরও অনেকে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ