আজকের শিরোনাম :

‘ভালোবাসি বোল’ শিরোনামে কমলিকার নতুন গান (ভিডিও)

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২০, ১৪:৩৬ | আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ১৪:৪১

কমলিকা চক্রবর্তী কলকাতার সংগীতশিল্পী। বৈবাহিক সূত্রে এখন ঢাকায় বসবাস করেন তিনি। দুই বাংলায় তার শ্রোতাপ্রিয়তা রয়েছে। নিয়মিতই গান করছেন এ শিল্পী।

এবার ‘ভালোবাসি বোল’ শিরোনামে নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। গানটির কথা ও সুর করেছেন অটমনাল মুন। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এটি পরিচালনা করেছেন এসআর রুমেল। ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

কমলিকা চক্রবর্তী বলেন, ‘এ গানের কথা ও সুরে গ্রাম বাংলার আবহ আর সংস্কৃতির ছোঁয়া রয়েছে। আমি চেষ্টা করেছি গানটি ভালো করে গাওয়ার। আশা করছি, গানের কথা, সুর ও গায়কি সবার ভালো লাগবে।’ 

গান নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা প্রসঙ্গে এ শিল্পী বলেন, ‘অনেক বড় শিল্পী হওয়ার ইচ্ছে আমার নেই। তবে ভালো কিছু কাজ করতে চাই। গান গাইলে আমার মানসিক প্রশান্তি আসে। গানই আমার প্রাণের তৃপ্তি, গানই আমার শান্তি।’

ছোটবেলা থেকেই গানের তালিম নিচ্ছেন কমলিকা চক্রবর্তী। সংগীতের হাতেখড়ি তার মায়ের কাছে। পরবর্তী সময় তালিম নেন পণ্ডিত দিননাথ মিশ্র, হৈমন্তী শুকলা, পণ্ডিত অজয় চক্রবর্তী, কল্যাণ সেন বরাদ প্রমুখ প্রখ্যাত সংগীতশিল্পীর কাছে। নজরুল সংগীতের ওপর ৬ বছরের ডিপ্লোমা করেছেন কমলিকা। বর্তমানে গৌতম ঘোষালের কাছে তালিম নিচ্ছেন এ শিল্পী।

কমলিকার প্রথম একক অ্যালবাম ‘রবি কথা’। তার দ্বিতীয় অ্যালবাম ‘পথ চাওয়াতে আনন্দ’।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ